যে ১৮ হলে চলছে ‘কাঠবিড়ালি’

নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালি’ মুক্তি পেল আজ শুক্রবার।

এটি মুক্তা পরিচালিত প্রথম ছবি। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, আসাদুজ্জামান আবীর ও সাইদ জামান শাওন।

নিয়ামুল মুক্তার রচনায় ও তাসনিমুল তাজের চিত্রনাট্যে ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় ‘কাঠবিড়ালি’র শুটিং। নানা ধাপে গ্রামীণ পরিবেশে দুই বছর চিত্রায়ণ হয়।

ইতিমধ্যে প্রকাশিত ট্রেলার ও গানে প্রশংসিত হয়েছে ‘কাঠবিড়ালি’। এ ছাড়া প্রিমিয়ার ও কারগরি প্রদর্শনীর পর পাওয়া গেছে হাততালি।

পরিচালক নিয়ামুল বলেন, আমাদের স্বপ্নের ছবি ‘কাঠবিড়ালি’। এতে যারা কাজ করেছেন সবাই নিজের ছবি মনে করে কাজ করেছেন। ছবিটিতে সবাই সবার সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। এখন নিয়ে আসছি দর্শকদের সামনে। ছবিটি সেন্সর বোর্ডে প্রশংসিত হয়েছে। এতে করে আত্মবিশ্বাস আরও বেড়েছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

ছবিতে আরও অভিনয় করেছেন শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

যে সব প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘কাঠবিড়ালি’: রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেওয়ার্ল্ড, মধুমিতা, শ্যামলী সিনেমা, আনন্দ ও চিত্রামহল। ঢাকার বাইরে সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), মম ইন (বগুড়া), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), ছায়াবাণী (ময়মনসিংহ), বর্ষা (জয়দেবপুর), চন্দ্রিমা (শ্রীপুর), শঙ্খ (খুলনা), লিবার্টি সিনেপ্লেক্স (খুলনা), রূপকথা (পাবনা), শাপলা (রংপুর), অভিরুচি (বরিশাল)।