পতিতালয় চালাচ্ছেন আলিয়া ভাট!

প্রকাশ্যে এল ‘গাঙ্গুবাঈ’-এর প্রথম পোস্টার। এই ছবিতে মাফিয়া কুইনের চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। সঞ্জয় লীলা বনশালির সঙ্গে এই প্রথম কাজ করতে দেখা যাবে আলিয়া ভাটকে।

সম্প্রতি আলিয়া ভাট তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এই চলচ্চিত্রে তাঁর ফার্স্ট লুক শেয়ার করেছেন। তাঁর ফার্স্ট লুক দেখে সকলেই প্রশংসা করেছেন।

শাড়ি , ঘাঘরা পরে আলিয়াকে যে লুকে দেখা গিয়েছে এই পোস্টারের ছবি সম্পূর্ণ আলাদা। মঙ্গলবার ১৫ সেকেন্ডের এক মোশন লোগো প্রকাশ্যে আনেন পরিচালক বনশালি এবং অভিনেত্রী আলিয়া ভাট। বুধবারই ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ প্রথম পোস্টার।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াদি’ ১৯৬০-এর দশকে কামাতিপুরার পতিতালয়ের ম্যাডাম বা প্রধানের ভূমিকা গ্রহন করেছেন। তিনি মাদক সেবন করেন এবং তাঁর পতিতালয়ের প্রতিটি ক্লায়েন্ট ছিলেন এক একজন গ্যাংস্টার। কামাতিপুরার ম্যাডাম নামে পরিচিত গাঙ্গুবাঈ। অল্প বয়সেই পতিতাবৃত্তিতে তাকে ঠেলে দেওয়া হয়েছিল এবং পরবর্তীতে তাঁর নিয়মিত ‘ক্লায়েন্ট’ হয় দাঁড়ায় অসংখ্য গ্যাংস্টার।

পরে একজন ব্যাপক প্রভাবশালী মহিলা হয়ে ওঠেন এই গাঙ্গুবাঈ। প্রসঙ্গত, হুসেইন জাইদির লেখা ‘মুম্বাই মাফিয়া কুইন’ বই অবলম্বনে সঞ্জয়লীলা বনশালি তৈরি করছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। ছবি মুক্তি পাবে চলতি বছরের ১১ সেপ্টেম্বর।