সারাকে ভাবি বলে ডাক যুবকের, অতঃপর..(ভিডিও)

'লাভ আজ কাল' ছবির শ্যুটিংয়ে হিমাচল প্রদেশে গিয়েছিলেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে স্থানীয় কিছু যুবকের সঙ্গে ফুটবল খেলতে শুরু করেন কার্তিক আরিয়ান।

হঠাৎই সেখানে এসে হাজির হন সাইফ কন্যা। ওমনি স্থানীয় ওই ছেলেরা কার্তিকের উদ্দেশ্যে বলতে শুরু করেন, 'কার্তিক ভাইয়া ভাবি এসে গেছে'। বিষয়টা শুনে কিছুটা লজ্জা পেয়ে হাসতে শুরু করেন কার্তিক। অন্যদিকে সারা প্রশ্ন করতে থাকেন, 'কে আমাকে ভাবি (বৌদি) বললো?' এমনটা বলতে বলতেই যে যুবক সারাকে কার্তিক বলে ডাকছিলেন তাঁর দিকে এগিয়ে যান সারা। যুবককে প্রশ্ন করতে থাকেন, 'তুই বললি আমায় ভাবি (বৌদি?'

১৩ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার শ্যুটিংয়ের এমনই একটি মুহূর্ত শেয়ার করেছেন কার্তিক আরিয়ান নিজেই। ক্যাপশানে লিখেছেন,'ভাবি কাকে বলছো?। এদিকে সারা ও কার্তিক দুজনে মিলে তাঁদের ছবির প্রচারে হাজির হলে, সেখানেও ভক্তরা সারাকে উদ্দেশ্য করে 'ভাবি' বলে ডাকতে থাকেন।

প্রসঙ্গত, বি-টাউনে বহুদিন ধরেই গুঞ্জন ছিল কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা আলি খান। তবে পরে তাঁদের বিচ্ছেদের খবরও ছড়িয়ে পড়ে। তবে সম্প্রতি সারাকে এবিষয়ে প্রশ্ন করা হলে সাফ জানান, তিনি এই মুহূর্তে কারোর সঙ্গে সম্পর্কে নেই।

View this post on Instagram

Bhabhi kisko bola ☺️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on