জাভেদ আখতারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ কঙ্গনার বোনের

কন্ট্রোভার্সি কুইন হিসেবে বলিউডে বেশ নামডাক আছে কঙ্গনা রানাউতের। প্রায় সময়ই তাকে দেখা যায় বিতর্কিত মন্তব্য করতে। কম যান না তার বোন ও এজেন্ট রঙ্গোলি চান্দেলও। তার নিশানায় পড়েননি এমন মানুষ খুব কম আছেন। এবার অভিনেত্রীর বোনের নিশানায় জাভেদ আখতার।

সম্প্রতি রঙ্গোলি চান্দেল নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন। সেখানে তিনি অভিযোগ করেন, আল জাজিরায় নরেন্দ্র মোদিকে 'ফ্যাসিস্ট' বলে দাগিয়েছেন জাভেদ আখতার। শুধু তাই নয়, তিনি নাকি কঙ্গনাকে বাড়িতে ডেকে, যথেচ্ছ অপমান করেছেন। ওই সময় হৃত্বিক রোশনের কাছে ক্ষমা চাইতে হবে বলে কঙ্গনাকে নাকি হুমকি দেন জাভেদ আখতার।

প্রসঙ্গত, হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্ক ছিল কঙ্গনার। হৃত্বিক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাকি তাকে ঠকিয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা বলিউড জুড়ে। ওই ঘটনার পরই জাভেদ আখতার নিজের বাড়িতে ডেকে নিয়ে কঙ্গনাকে হুমকি দেন বলে অভিযোগ করেন রঙ্গোলি।

জাভেদ আখতারের পাশাপাশি আলিয়া ভাটের বাবা মহেশ ভাটের বিরুদ্ধেও বিস্ফোরণ করেন রঙ্গোলি। তিনি দাবি করেন, মহেশ ভাটের একটি সিনেমায় আত্মঘাতী জঙ্গির ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় কঙ্গনাকে। যা শুনে সঙ্গে সঙ্গে প্রত্যাখ্যান করেন কঙ্গনা। তাঁর বোনের ওই ব্যবহারে ক্ষেপে গিয়েই তাঁকে মহেশ ভাট চপ্পল ছুড়ে মারেন বলেও অভিযোগ করেন রঙ্গোলি চান্দেল।