চতুর্থ বিয়ে করছেন শ্রাবন্তী!

তিন বিয়ের জন্য প্রায়ই কটাক্ষের মুখ পড়তে হয় টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যয়কে। সম্প্রতি ফের একবার কটাক্ষের মুখে পড়লেন তিনি।

৩৯-এ পড়লেন শাহিদ কাপুর। বলিউড অভিনেতার জন্মদিনে তাঁর ছবি আঁকা টিশার্ট পরে ক্যামেরার সামনে পোজ দেন মীরা রাজপুত থেকে শুরু করে মিশা, জৈন কাপুররা। শাহিদের জন্মদিনে বলিউড তারকাদের পাশাপাশি শুভেচ্ছা জানান টলিউড অভিনেত্রী শ্রাবন্তীও।

শাহিদের জন্মদিনে ছবি শেয়ার করে ট্যুইট করে শ্রাবন্তী। সেখানে তিনি লেখেন, শাহিদ তাঁর বরাবরের ভাল লাগার মানুষ। শ্রাবন্তীর ওই টুইট দেখে পালটা রিটুইটও করেন শাহিদ। পাশাপাশি টলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানান তিনি।

এখানেই বেধেছে গোল। শাহিদকে ক্রাশ বলে উল্লেখ করায় অভিনেত্রীকে নিয়ে মজা করতে শুরু করেন অনেকে। নেটিজেনরা মজা করে বলতে শুরু করেন, তাহলে চতুর্থ বিয়েটা হচ্ছে শ্রাবন্তীর। আবার কেউ বলতে শুরু করেন, পরবর্তী বিয়েটা এবার শ্রাবন্তী তাহলে সেরেই ফেলুন। যদিও সমালোচনা ও কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তৃতীয় স্বামীর সাথে বেশ সুখেই কাটছে শ্রাবন্তীর সংসার। প্রায় সময়ই স্বামীর সাথে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। একমাত্র ছেলেও শ্রাবন্তীর সাথেই থাকে।