হত্যাচেষ্টার অভিযোগে থানায় বুবলী

গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টায় করা হয়েছে বলে অভিযোগ এনেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ ঘটনা আতঙ্কিত নায়িকা আত্মরক্ষার জন্য থানায় সাধারণ ডায়েরি করেছেন।

গতকাল শুক্রবার রাতেই তিনি থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বাবা ও ছোট ভাই।

উত্তরা পশ্চিম থানায় দায়ের করা বুবলীর সাধারণ ডায়েরি নম্বর ১৯১৭।

বুবলী বলেন, গতকাল ভেবেছিলাম, দু–এক দিন পর সাধারণ ডায়েরি করব। আব্বু-আম্মু আমাকে বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে, তাতে আর দেরি করার কোনো মানে হয় না। আজ রাতেই যেন ঘটনাটি থানায় অবহিত করি। এরপর আব্বু, ছোট ভাইসহ থানায় গিয়ে ঘটনাটি উল্লেখ করে সাধারণ ডায়েরি আকারে লিপিবদ্ধ করি।

বুবলী তাঁর ফেসবুকে গতকাল লিখেছিলেন, সব সড়ক দুর্ঘটনা দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুদিনে টের পেয়েছি। উপলব্ধি করেছি, আমরা যা দেখি বা যা শুনি, তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম। ভাবছিলাম আজকের দিনটিতে আমাকে নিয়ে অন্য রকম সংবাদও হতে পারত। মা-বাবা, ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় সুস্থ আছি।

বুবলী এ–ও লেখেন, গত পাঁচ দিন “চোখ” নামের একটি সিনেমার শুটিং করছিলাম। শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত দিক থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে আসে একটি প্রাইভেট কার, যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো। ছিল না কোনো নম্বর প্লেট। তাৎক্ষণিকভাবে আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারত। আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত, তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ-স্বাভাবিক মানুষের মতো আমারও আছে।