একদিনে তারা তিনজনই করোনা আক্রান্ত

করোনায় দিশেহারা ভারত। সেই সাথে বলিউড ইন্ডাস্ট্রিও। রোজই খবর আসছে কেউ না কেউ করোনা আক্রান্ত হচ্ছেন। গতকাল অর্জুন রামপাল, নীল নিতিন মুকেশ ও সামিরা রেড্ডী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাদের কোভিড রিপোর্ট পজিটিভ।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বি টাউনের ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রনবীর কাপুর, ভুমি পেডনেকর, ভিকি কৌশল, আমির খান, অক্ষয় কুমার সহ একাধিক অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন। কেউ সুস্থ হয়ে কাজে ফিরেছেন আবার কেউ এখনও চিকিৎসাধীন রয়েছেন।

এদিন অর্জুন টুইট করে নিজের কোভিড পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ হয়েছি। যদিও আমার কোন সিমটম নেই তাও আমি নিজেকে আইসোলেট রেখেছি। সব নিয়মবিধি মেনে প্রয়োজনীয় ওষুধ গ্রহণ করছি’।

বিগত ১০ দিনে যারা তার সংস্পর্শে গেছেন তাদের কোভিড টেস্ট করানোর জন্যে অনুরোধ করেছেন অভিনেতা।

নীল নিতিন টুইট করে লিখেছেন, ‘সমস্ত সতর্কতা বিধি মেনে বাড়িতে থাকা সত্ত্বেও আমি এবং আমার পরিবার করোনা আক্রান্ত হয়েছি। এখন আমরা হোম কোয়ারেন্টিনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মত ওষুধ এবং প্রয়োজনীয় বিধি পালন করছি। আপনাদের সকলের ভালবাসা এবং প্রার্থনার জন্যে ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন।’

এদিন সামিরা রেড্ডিও জানিয়েছেন তার কোভিড পজিটিভ হওয়ার কথা। শুক্রবার তার কোভিড ধরা পড়ে। শনিবার সেই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। ইনস্টাগ্রাম ষ্টোরিতে তিনি লিখেছেন, ‘আমি করোনা আক্রান্ত হয়েছি। হোম কোয়ারেন্টিনে থেকে সকল সাবধান বিধি পালন করছি।’