কার্তিক-করণ দ্বন্দ্ব চরমে, ঘি ঢাললেন কঙ্গনা

`দোস্তানা টু' থেকে বাদ দেওয়ার পর এবার কার্তিক আরিয়ানকে ইনস্টাগ্রামে আনফলো করলেন প্রযোজক পরিচালক করণ জোহর।

জানা যাচ্ছে, ছবির ডেট নিয়ে নাকি দীর্ঘদিন ধরেই নানা রকম ভাবে প্রযোজনা সংস্থাকে নাজেহাল করে তুলেছিল কার্তিক। এমনকি অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলে স্ক্রিপ্টে চেঞ্জ করার কথা বলেন কার্তিক আরিয়ান। শুধু তাই নয় করোনার জন্য তিনি দোস্তানা টু এ, শুটিং এর জন্য ডেট দিতে পারছেন না অথচ হঠাৎ করেই নেটফ্লিক্সের ‘ধামাকা’র শ্যুটিং শুরু করেছিলেন তিনি।

২০১৯ সালে কার্তিক আরিয়ান,জাহ্নবী কাপুর, এবং লক্ষ্য লালওয়ানিকে নিয়ে দোস্তানা ২-এর ঘোষণা করেছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। তবে কার্তিক আরিয়ানের জায়গায় কোন অভিনেতাকে নিয়ে আসা হয় তাই আপাতত দেখার।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর অনেকেই করণ জোহারকে দায়ী করেছেন সুশান্তকে এক ঘরে করে দেওয়ার জন্য। তাহলে কি এবার কার্তিক আরিয়ানকে নিজের প্রযোজনা সংস্থার ছবি থেকে বাদ দিয়ে তাকেও এক ঘরে করে দিতে চাইছেন করণ, এ প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে।

এরই মধ্যে এই বিতর্কে ঘি ঢেলেছেন টুইট কুইন কঙ্গনা রানাউত। তার মতে কার্তিককেও সুশান্ত সিং রাজপুত এর মতন অবসাদের পথে ঠেলে দিচ্ছে স্টার কিডদের গডফাদার করণ জোহর।