বিএনপি নেতা ডিপজল গেলেন নৌকার মনোনয়ন ফরম কিনতে

প্রয়াত সংসদ সদস্য আসলামুল হকের আসন ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন ফরম তুলতে গিয়ে খালি হাতে ফিরে গেছেন ঢাকাই সিনেমার দাপুটে অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নৌকার মনোনয়ন ফরম তুলতে যান ডিপজল। এ সময় মিরপুরের মোল্লা পরিবারের সন্তান ও সাবেক বিএনপিনেতা এখলাস উদ্দিন মোল্লাহ যান নৌকার ফরম কিনতে। কিন্তু সাবেক এই দুই বিএনপি নেতাকেই ফিরতে হয়েছে খালি হাতে।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান গণমাধ্যমকে বলেন, ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম তোলার জন্য এখলাস উদ্দিন মোল্লাহ মঙ্গলবার তার কর্মীদের নিয়ে আওয়ামী লীগের অফিসে আসেন। এ সময় তার কাছে আওয়ামী লীগের স্থানীয় কোনো পদ কিংবা প্রাথমিক সদস্যপদের কাগজপত্র চাওয়া হয়। তিনি কাগজ দেখাতে পারেননি। তাই তার কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হয়নি। পরে তিনি চলে যান।

ওই সময় মনোনয়ন ফরম কেনার জন্য সেখানে অপেক্ষারত ছিলেন অভিনেতা ডিপজল। এখলাস উদ্দিন মোল্লাহর ফরম কিনতে না পারার বিষয়টি জানতে পেরে ডিপজল দ্রুত আওয়ামী লীগ অফিস ত্যাগ করেন। এ সময় ডিপজলের সঙ্গে ছিলেন চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেতা মিশা সওদাগর।

মনোনয়ন ফরম কিনতে না পারার বিষয়ে এখলাস উদ্দিন মোল্লাহ ও ডিপজলের বক্তব্য পাওয়া যায়নি।