রাজনীতিবিদকে বিয়ে করেছেন মাহি!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি চার মাস আগে পাঁচ বছরের সংসার ভেঙে যাওয়ার ঘোষণা দেন। এর কিছুদিন পরেই মাহির প্রেম নিয়ে নতুন গুঞ্জন ছড়ায়। কয়েকদিন আগে সেই গুঞ্জনের ডালপালা গজায় মাহির একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে।  


গত ৬ সেপ্টেম্বর মাহি জানান, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ। ’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি।  এরপর থেকেই চলচ্চিত্র পাড়ার অনেকের ধারণা, ফের বিয়ে করেছেন মাহি। দ্বিতীয় বিয়ের খবরটি ১৩ সেপ্টেম্বর প্রকাশ্যে আনতে চাইছেন তিনি।  


জানা যায়, গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। বিয়েও করতে যাচ্ছেন। তবে মাহির দাবি তারা ভালো বন্ধু। মাহি বলেছিলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’


এবার শোনা যাচ্ছে তার সঙ্গেই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মাহি! এরই মধ্যে নাকি মাহিকে সাড়ে তিন কোটি টাকা মূল্যের নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব! এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে দুই সন্তানও রয়েছে!


প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে অপুর গলায় বিয়ের মালা দেন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করে বিয়ে হয় তাদের। দাম্পত্য জীবনে বেশ কয়েকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে চলতি বছরের ২২ মে গুঞ্জনের অবসান ঘটিয়ে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন মাহি নিজেই।