শক্তি কাপুরের মেয়েকে রাস্তায় নাচাবেন সালমান

বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের বিরুদ্ধে হুমকির অভিযোগ করেছেন শক্তি কাপুর। এই অভিযোগগুলো বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে।


সালমান মেয়েদের গায়ে হাত তোলেন। তিনি ওই রিয়েলিটি শো’তে কে জিতবেন সেটিও নির্ধারণ করে দেন বলে অভিযোগ করেছিলেন শক্তি কাপুর।


এক আসর শেষে সালমানের বাড়িতে অনেক অভিনেতা-অভিনেত্রী দাওয়াত পেলেও শক্তি কাপুর দাওয়াত পাননি। সে সময় শক্তি এর প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, সালমানের বাড়িতে দাওয়াত পেলেও তিনি যেতেন না। কারণ হিসেবে তিনি বলেছেন, সালমানের বাড়ি শক্তির রান্নাঘরের চেয়েও ছোট।


তাদের বন্ধুত্ব ও তিক্ততার কথা ভারতীয় বাংলা সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে। ওই প্রতিবেদনে দাবি করা হয়, সালমান এক সময় শক্তির ছেলেমেয়েকে রাস্তায় নাচানোর হুমকি দিয়েছিলেন।


প্রতিবেদনে বলা হয়, ছোট বেলায় শক্তি কাপুরের জন্য খুব খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল সালমান খানকে। বলিউড চলচ্চিত্রের প্রযোজক সেলিম খানের বাড়িতে মদ্যপানের আসরে বসতেন শক্তি কাপুর। সন্ধ্যার পরে বসা সেই আসরগুলোতে ডাকা হতো সালমান খান, আরবাজ খান এবং সোহেল খানকে। তাদের নাচার জন্য জোরাজুরি করতেন। এই কারণেই শক্তিকে সরাসরি হুমকি দিয়েছিলেন সালমান।


তবে, সেটি হুমকি পর্যন্তই সীমাবদ্ধ ছিল। শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তকে কখনো এমন পরিস্থিতিতে ফেলেননি ভাইজান। তবে, বড় পর্দায় অভিষেক করানোর কথা দিয়েও সিদ্ধান্তের কাছে সেই কথা রাখেননি সালমান।