ফের প্রশংসিত মেহজাবিন, শুটিংয়ে ফেরার প্রস্তুতি

এবারের ঈদে মেহজাবিন চৌধুরী অভিনীত বেশকিছু নাটক প্রচার হয়েছে। তারমধ্যে যে তিনটি নাটকে অভিনয়ের জন্য মেহজাবিন বেশি সাড়া পেয়েছেন সেগুলো হচ্ছে-শিহাব শাহীনের পরিচালনায় ‘ভয়েজ ক্লিপ’, মিজানুর রহমান আরিয়ানের ‘ব্যবধান’ ও অনন্য ইমনের ‘অ্যাম্বুলেন্স গার্ল’।


‘ভয়েজ ক্লিপ’ নাটকটি রচনা করেছেন ড. জাহান সুলতানা। ‘ব্যবধান’ নাটকটি রচনা করেছেন সোহেইল রহমান ও মিজানুর রহমান আরিয়ান এবং ‘অ্যাম্বুলেন্স গার্ল’ নাটকটির গল্প ভাবনা রেবেকা সুলতানা কেয়ার।


ঈদ পেরিয়ে গেলো ১৫ দিন। এই ১৫ দিনে মেহজাবিন চৌধুরী বিভিন্ন নাটকের রেসপন্স উপভোগ করছেন, পরিবারের সদস্যদের সঙ্গে নিজের মতো করে সময় কাটাচ্ছেন এবং শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন।


ঈদের কাজ এবং শুটিংয়ে ফেরা প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘এখন মূলত সময় কাটছে পরিবারের সঙ্গেই। সেইসঙ্গে প্রতিনিয়ত গত ঈদের ভালো কাজগুলোর জন্য সাড়া পাচ্ছি, সময়টাকে উপভোগ করছি। ঈদে প্রচারিত নাটকগুলোর মধ্যে আমি ভয়েজ ক্লিপ, অ্যাম্বুলেন্স গার্ল এবং ব্যবধান নাটকের জন্য সবচেয়ে বেশি সাড়া পাচ্ছি। তিনটি নাটকই গল্পের কারণে দর্শকের কাছে বেশি সাড়া পাচ্ছে।


সেই সঙ্গে আমি আমার চরিত্রগুলোর প্রতিও ভীষণ মনোযোগী ছিলাম। ভালো গল্পের প্রতি এখনো দর্শকের একটা ভালোলাগা কাজ করে। দর্শকের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই যে তারা ভিন্ন ধরনের গল্পের নাটকগুলো উপভোগ করছেন। হাতে বেশ কয়েকটি ভালো গল্পের স্ক্রিপ্ট এসেছে। সেগুলো পড়ছি। তবে ঠিক কবে নাগাদ শুটিংয়ে ফিরব, তা এখনো নিশ্চিত নয়।’ এদিকে ঈদে প্রচার হয়েছে আদনান আল রাজীবের পরিচালনায় মেহজাবিনের নতুন একটি বিজ্ঞাপন।