নতুন গান নিয়ে আসলেন অর্ণব

অনেক দিন পর নতুন একটি মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী ও সংগীতায়োজক শায়ান চৌধুরী অর্ণব। গানের শিরোনাম ‘বন্ধুরা সব কই’। এতে অর্ণবের সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন রুবাইয়াত। এরই মধ্যে গানের ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন আবরার আতাহার। এর আগে এই নির্মাতা অর্ণবকে নিয়ে মিউজিক্যাল ছবি 'আধখানা ভালো ছেলে আধা মস্তান' নির্মাণ করেছিলেন।


পরিচালক আবরার আতাহার বলেন ‘আমি এর আগে অর্ণবরে সঙ্গে কাজ করছি। আবারো নতুন একটা গানের মিউজিক ভিডিও নির্মাণ করলাম। বান্দরবানে সুন্দর সুন্দর লোকেশন। গানটি খুব লাগবে দর্শকদের কাছে। টেলি কমিউনিকেশন ব্র্যান্ড এয়ারটেল ‘ফ্রেন্ডশিপ ডে’ উপলক্ষে গানটি তৈরি করেছে।


আয়োজকরা জানান, শিরোনাম থেকে শ্রোতারা কিছুটা অনুমান করতে পারেন, কোন বিষয় নিয়ে অর্ণবের এই নতুন আয়োজন। তবে গান সম্পর্কে আরও কিছু জানতে হলে চোখ রাখতে হবে এয়ারটেলের ফেসবুক পেজ এয়ারটেলবাজ-এ।


এদিকে অর্ণব ব্যস্ত সময় পার করছেন কোক স্টুডিও বাংলার বিভিন্ন আয়োজন নিয়ে। এরই মধ্যে এই আয়োজনের ‘নাসেক নাসেক’, ‘প্রার্থনা’, ‘সব লোকে কয়’, ‘চিলতে রোদে’, ‘বুলবুলি’, ‘ভবের পাগল’সহ আরও কিছু গান দর্শক-শ্রোতার মাঝে সাড়া ফেলেছে। তারকা থেকে শুরু তরুণ শিল্পীরা ফিউশনধর্মী এই আয়োজনে অংশ নিয়ে দর্শক-শ্রোতার প্রশংসাও কুড়িয়েছেন।