অভিজ্ঞতা ছাড়াই পাওয়ার গ্রিড বাংলাদেশে চাকরি, বেতন ৫০ হাজার

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি)। চারটি পদে মোট ১৮৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল), সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস/ ফিন্যান্স/ অডিট) ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস/ ফিন্যান্স/ অডিট)।

পদসংখ্যা

চারটি পদে মোট ১৮৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/সিভিল ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি/এমএসসি অথবা ডিপ্লোমা পাস এবং ফিন্যান্স/অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম সিজিপিএ ২.৫ থাকতে হবে। অনূর্ধ্ব-৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। তবে পিজিসিবিতে কর্মরত অথবা অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য ৫০,০০০/-টাকা (গ্রেড-৭) এবং সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য ৩৫,০০০/- টাকা (গ্রেড-৮)।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://pgcb.teletalk.com.bd) ।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ২ ফেব্রুয়ারি, ২০২০ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

সূত্র : পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ ওয়েবসাইট।