সাবেক রেলমন্ত্রীর সপরিবারে নববর্ষ উদযাপনের ছবি ভাইরাল

নানা উৎসাহ আর উদ্দীপনায় গতকাল রবিবার বাংলা নতুন সালকে বরণ করে নিয়েছে দেশবাসী। বিভিন্ন সময়ে মৌলবাদীদের দেয়া হুমকি-ধামকি এবং নেতিবাচক প্রচারণাও বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি উৎসব উদযাপনে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দও বরণ করেছেন পহেলা বৈশাখকে। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের সপরিবারে বর্ষবরণের কিছু ছবি।

স্ত্রী হনুফা আক্তার এবং তিন সন্তানসহ মুজিবুল হকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে। এরপরেই বৈশাখী সাজে সাবেক রেলমন্ত্রীর পরিবারের ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়। সোশ্যাল সাইট ইউজাররা এই বর্ষীয়ান রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছ আর শুভকামনা জানাচ্ছেন। রেলওয়ের বিভিন্ন গ্রুপেও পোস্ট করা হচ্ছে ছবিগুলো।

উল্লেখ্য, ২০১৪ সালে আওয়ামী লীগ সরকারের হয়ে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। ওই বছরের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যা সন্তানের বাবা হন। এরপর গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে জমজ পুত্র সন্তান।