গেণ্ডারিয়ায় কিশোর গ্যাংয়ের মারামারি, নিহত ১

রাজধানীর গেণ্ডারিয়ায় কিশোরদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে তিনজন আহত হয়। তাদের মধ্যে শায়ন (১৮) নামের একজন মারা গেছেন।

শনিবার (৬ জুলাই) মধ্যরাতের দিকে গেণ্ডারিয়ায় একটি স্কুলের কিশোরদের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে। আজ ভোরের দিকে চিকিৎসাধীন অবস্থায় মহাখালী বক্ষব্যাধি হাসপাতালে শাওন মারা যান।

নিহত শায়ন শ্যামপুর এলাকার হারুন অর রশিদের ছেলে। আহতরা হলো- শাওন (১৭) ও দুদু মিয়া (১৮)অ তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকায় কিশোরদের বেশ কয়েকটি গ্যাং আছে। প্রায়ই তারা একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হতো। গতকাল মধ্যরাতে দুইটি গ্যাং সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তাদের হাতে ছোরা, রামদাসহ দেশীয় অস্ত্র ছিল। এতে দু’পক্ষের তিনজন আহত হয়। পরে তাদের হাসপাতালে নেয়া হলে একজন মারা যায়।

গেণ্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিরুল ইসলাম বলেন, গতকাল রাতে মারামারির ঘটনায় তিনজন আহত হন। তাদের মধ্যে দুজনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় আর একজনকে তার স্বজনরা মহাখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে সে মারা যায়।

পরিদর্শক আরো বলেন, বিস্তারিত ঘটনা উদঘাটনে আমরা কাজ করছি। এখানে মারামারি গ্রুপভিত্তিক হয়েছে নাকি অন্য কিছু আমরা খতিয়ে দেখছি।