জিএম কাদেরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন এরিক

জাতীয় পার্টির চেয়ারম্যান চাচা জিএম কাদেরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ।

শুক্রবার (২২ নভেম্বর) রাজধানীর বারিধারার বাসায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে ‘আপনি বলেছেন আপনাকে বন্দি করে রাখা হয়েছে। ঠিক কী কারণে আপনাকে বন্দি করে রাখা হয়েছে বলে মনে করছেন?’ এমন প্রশ্নের উত্তরে এরিক বলেন, আসলে আমার সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের লোভ আছে। তাই এমনটি করে রাখা হয়েছে।

তিনি বলেন, আমি বাইরে যেতে পারছি না। ভয় পাচ্ছি যে, বের হলে পরে আর বাসায় ঢুকতে পারবো কি না।

বাসায় মা বিদিশার আসার ব্যাপারে এরিক বলেন, আমার মাকে তো আমিই ডেকে এনেছি। তিনি নিজে আসেননি। উনি (জিএম কাদের) বলেছেন, ‘বল প্রয়োগ করে মা এসেছে। মা নাকি আর্মস (অস্ত্র) নিয়ে এসেছে।’ এসব কথা ভিত্তিহীন, মিথ্যা। আর্মস থাকলে তো পুলিশ মাকে এখানে ঢুকতে দিত না।

মাকে কাছে পেয়ে অনেক ভালো লাগছে উল্লেখ করে তিনি বলেন, মা না থাকায় অনেক খারাপ লেগেছিল। আমাকে অনেক অবহেলা করা হয়েছে। এখন মা এসেছে। অনেক ভালো লাগছে।

সংবাদ সম্মেলনে কথা বলেছেন বিদিশাও। তিনি বলেন, আমি ঠিকানা বদল করার জন্য এখানে আসিনি। গতকাল দেখলাম জাতীয় পার্টির অনেকে আমি কেন এরিকের বাসায় এ বিষয়ে ইনকোয়ারি (তদন্ত) করার দাবি জানিয়েছেন। তাদের দাবি, আমি সশস্ত্র অবস্থায় এখানে এসেছি। কিন্তু আমি আমার বাচ্চার জন্য এখানে এসেছি। আমি আসার পর বাচ্চাটাকে জঘন্য অবস্থায় পেয়েছি।