এখনও অবরুদ্ধ এসএ টিভির মালিক সালাউদ্দিন

এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদকে এখনও অবরুদ্ধ অবস্থায় রয়েছেন। 

প্রতিষ্ঠানটির চাকরিচ্যুত সংবাদকর্মীরা মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত থেকে এসএস টিভির কার্যালয়ে তাকে অবরুদ্ধ করে রেখেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলছে।

বুধবার (১১ ডিসেম্বর) এসএ টিভির স্টাফ রিপোর্টার (চাকরিচ্যুত) মুহসীন কবির বলেন, এখন পর্যন্ত মালিককে অবরুদ্ধ করে রাখা হয়েছে। ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিউজে) নেতারা ও এসএ টিভির কর্মীরা অবরোধ কার্যক্রম অব্যাহত রেখেছেন। টিভি কার্যালয়ের সামনে পুলিশ অবস্থান করছে। বিভিন্ন মাধ্যমে থেকে আন্দোলন কর্মসূচি থেকে সরে যাওয়া জন্য আমাদের চাপ দেওয়ার হচ্ছে।

মঙ্গলবার চাকরিচ্যুত সাংবাদিকরা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ডিইউজে নেতারা বেলা ৩টায় এসএ টিভি কার্যালয়ে যান। বিকাল ৪টায় প্রতিষ্ঠানটির মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন। টানা ৫ ঘণ্টার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় এসএ টিভির শতাধিক কর্মচারী বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে প্রতিষ্ঠানের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।

তারা জানান, সমস্যা সমাধানে মালিকের সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা একাধিকবার আলোচনায় বসলেও কোনও সুরাহা হয়নি। এ কারণে তারা আন্দোলনে নেমেছেন।

সাংবাদিক নেতারা ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।