যে কারণে হাসপাতালে ভর্তি হন ইভ্যালির রাসেল

দুই হাসপাতালে চিকিৎসা শেষে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলকে আবারও গুলশান থানায় নেয়া হয়েছে। কয়েকদিন ধরে খাবারে অনিয়মের কারণে অ্যাসিডিটির সমস্যায় ভুগছিলেন রাসেল। তবে চিকিৎসার পর এখন সম্পূর্ণ সুস্থ আছেন তিনি।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে হঠাৎ রাসেলের বুকে ব্যথা হলে তাকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে সলিমুল্লাহ হাসপাতালে চিকিৎসার পর গুরুতর কোনো সমস্যা না পাওয়ায় রাত ১২টায় রাসেলকে নিয়ে আসা হয় গুলশান থানায়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে রাসেলের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব। ১৫ সেপ্টেম্বর রাতে গুলশান থানায় আরিফ বাকের নামের এক ভুক্তভোগী মামলার আবেদন করেন ইভ্যালির বিরুদ্ধে সকালে মামলাটি রুজু হয়।

মামলার আবেদনে ভুক্তভোগী জানান, গত জুন মাসে কয়েক দফায় পণ্যের কার্যাদেশ দিয়ে সব মূল্য পরিশোধ করা হয়। সাত থেকে ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহের কথা থাকলেও তিন মাসেও তা দেয়া হয়নি বলে অভিযোগ করেন তিনি। এ নিয়ে ইভ্যালি অফিসে কয়েকবার যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা দুর্ব্যবহার করেন বলেও আবেদনে অভিযোগ করেন ভুক্তভোগী।