হামলা করে ভয় দেখানো যাবে না: রিজভী

হামলা ও মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল অ্যান্ড ডাইগনস্টিক সেন্টারে আওয়ামী লীগের হামলায় আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদের বাবা-মাকে দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।


এসময় রুহুল কবির রিজভী তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন।


ছাত্রদল নেতা মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর গতকাল ছাত্রলীগ, যুবলীগের ক্যাডাররা যে ন্যক্কারজনক হামলা চালিয়েছে, যেভাবে বাড়িঘরে হামলা করা হয়েছে, লুটপাট করা হয়েছে- সেটি সরকারের চরম নৃশংসতার বহিপ্রকাশ।


‘এই ঘটনা সকল নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। দেশজুরে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। কিন্তু দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। জুলুম ও নির্যাতন করে তাদের শেষ রক্ষা হবে না।’


সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে রিজভী বলেন, এখন থেকে যেখানেই হামলা হবে, সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগণ আজ ঐক্যবদ্ধ।


এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শরিফ আহমেদ টুটুল চেয়ারম্যানসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা।