অসাধারণ ছবি পেতে যে অ্যাপগুলো ব্যবহার করবেন

আজ আমাদের সবার হাতে রয়েছে স্মার্টফোন। আর আমার সবাই নিজেদেরকে ফটোগ্রাফার বলে মনে করি। ছবি আজকাল আমাদের জীবনের একটি বিশেষ যায়গা পেয়েছে। এই ছবিগুলোকে আরও সুন্দর করে তুলুন আই অ্যাপগুলিকে দিয়েG

Prisma - ছবিকে অন্য লুক দেওয়ার জন্য সব থেকে বেস্ট অ্যাপ এটি। এই অ্যাপটির সাহায্যে আপনার ফটোকে পেন্টিং, স্কেচের মতো এফেক্ট দেওয়া যায়। এই অ্যাপে অনেক কোটি ফিলটার দেওয়া আছে। এই ফটো এডিটিং অ্যাপ iOS আর Android দুটোতেই পাওয়া যায়।

Retrica- এই অ্যাপেও ইউজারা ছবিকে আনেক ধরনের ইফেক্ট দিতে পারবেন। এই অ্যাপের সাহায্যে আপনি ডিরেক্ট ফটো তুলতেও পারবেন। এই অ্যাপে দেওয়া ফিচারের সাহায্যে আপনি আপনার ফটোকে আরও ভালো এডিট করতে পাবেন।

Candy Camera - এই অ্যাপের মাধ্যমে আপনি ছবিতে ১০০ ইফেক্ট আর ফিল্টার লাগাতে পারবেন। এর ফিল্টারের মধ্যে বিউটি ফিকেশন, স্কিন স্মুদনিং ইফেক্টের মতো ইফেক্টও রয়েছে। এর ফলে আপান্র সেলফি আরও ক্লিয়ার আর সুন্দর হয়ে উঠবে।

Teleport Photo - এই অ্যাপের সব থেকে বিশেষ ফিচার এটি যে এর সাহায্যে আপনি নিজের ছবির ব্যাকগ্রাউন্ডও চেঞ্জ করতে পারবেন। এই অ্যাপ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ব্যবহার করে থাকে। এই অ্যাপের সাহায্যে আপনি ছবির রঙও চেঞ্জ করতে পারবেন।

YouCam Makeup - এই অ্যাপে এমন একটি ফিল্টার আছে যার সাহায্যে আপনি ছবিতে মেকআপও করতে পারবেন। এই অ্যাপের সাহায্যে আপনি ছবিতে লিপস্টিক লাগাতে পারবেন, আইব্রো শেপও বদলে দিতে পারবেন।