কম দামে সেরা ফোন এটিই

অল্প দামের মধ্যে দুর্দান্ত এক ফোন নিয়ে এসেছে ইনফিনিক্স। বাজেটও সাধারণ মানুষের পকেট সাধ্য। ঝাঁ চকচকে লুকের এই ফোন যা ক্রেতাদের নজর কাড়ার জন্য যথেষ্ট পাওয়া যাবে মাত্র ১৩ হাজার টাকার মধ্যে। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব।

অন্যান্য ফোনের থেকে এই ফোনে রয়েছে বেশ অন্যরকম লুক। এছাড়াও এতে রয়েছে মেমোরি কার্ডের সুবিধাও। যার ফলে অতিরিক্তভাবে মেমরি বাড়ানো সুবিধাও পাবেন ক্রেতারা।

এছাড়াও এতে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। রয়েছে ৩.৫ এমএম হেডফোনের সুবিধাও। এছার লাউড স্পিকারের সুবিধাও। অর্থাৎ এত কমদামে এতকিছু নিয়ে এসে ক্রেতাদের একেবারে চমকে দিল এই ফোন।

এতে রয়েছে মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর। এছাড়াও রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫। যার ফলে এই ফোন অন্যান্য ফোনের তুলনায় অনেক তাড়াতাড়ি এবং অনেক বেশী ভালভাবে কাজ করবে।

এতে রয়েছে স্ক্রিনের প্রটেক্টর এবং ৬ ডবলু দ্রুত চার্জ হওয়ার সুবিধাও। এছাড়াও এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। যার ফলে একবার চার্জ দিলে এই ফোন বেশ অনেকক্ষণ ধরে ব্যবহার করা যাবে।

ফোনে রয়েছে ত্রিপল রেয়ার ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল মূল ক্যামেরার সাথে থাকবে ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। এছাড়াও থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এতে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সুবিধা। যা বাড়ানো যাবে। অর্থাৎ কম দামে শুধু পুষ্টিকর নয় বেশ ভাল এবং উন্নত ধরণের ফোন ক্রেতাদের জন্য এনেছে Infinix ।