আগে কখনও এত সস্তা হয়নি স্মার্টফোন

এ সপ্তাহে শুরু হচ্ছে Amazon Great Indian Sale ২০২০। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, টিভি সহ সব ধরনের ইলেকট্রিনিক্স পণ্যের দাম কমবে। প্রজাতন্ত্র দিবসের আগে ২০২০ সালে এটাই কোম্পানির প্রথম বড় সেল।

১৯ জানুয়ারি Amazon.in থেকে এই সেল শুরু হবে। চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। এক নজরে এই সেলে স্মার্টফোনের সেরা অফারগুলি দেখে নিন।

এই সেলে ৪০ শতাংশ পর্যন্ত সস্তা হবে বিভিন্ন স্মার্টফোন। Amazon জানিয়েছে একাধিক স্মার্টফোনের দামে রেকর্ড পতন হবে। ৩৪,৯৯৯ টাকা থেকে OnePlus 7T এর দাম শুরু হবে। Galaxy M30s এর দাম শুরু হবে ১২,৯৯৯ টাকা থেকে। এছাড়াও ১৩,৯৯৯ টাকা থেকে Redmi Note 8 আর ৯,৯৯৯ টাকা থেকে Vivo V20 পাওয়া যাবে।

এছাড়াও এই সেলে সস্তা হবে iPhone XR, OnePlus 7T Pro, Samsung Galaxy M30 সহ একগুচ্ছ জনপ্রিয় স্মার্টফোন। iPhone XR ফোনের ডিসকাউন্ট ঘোষণা করেনি Amazon। অন্যদিকে ৫১,৯৯৯ টাকা থেকে বিক্রি হবে OnePlus 7T Pro। এছাড়াও ১৩,৯৯০ টাকা থেকে পাওয়া যাবে Oppo F11।

স্মার্টফোন সেগমেন্টে সস্তা হবে Redmi 7A, Galaxy M10s, Nokia 4.2 সহ একাধিক স্মার্টফোন। এর মধ্যে Nokia 4.2 ফোনের দামে রেকর্ড পতন হবে। এর সাথে Mi A3 ও Galaxy M40 ফোনের দাম কমবে।

এক্সচেঞ্জ অফারে Oppo Reno 2F কিনলে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে Samsung Galaxy A50s ফোন কিনলে মিলবে ১৫,০০০ টাকা ছাড়। একচেঞ্জ অফারে Vivo S1 ফোনে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Oppo Reno 10x Zoom প্রিপেড অর্ডারে ৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।