পানির দরে দুর্দান্ত ফোন নিয়ে হাজির লাভা

এশিয়ার বাজারে লঞ্চ হল লাভা Z71। এই ফোনে থাকছে একটি Google Assistant বাটন। বাজেট সেগমেন্টের এই ফোনে ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার-ড্রপ নচ। ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

লাভা Z71 ফোনের ভিতরে থাকছে MediaTek Helio A22 চিপসেট আর ৩,২০০ mAh ব্যাটারি। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও থাকছে ডুয়াল ক্যামেরা আর এলইডি ফ্ল্যাশ। ইতিমধ্যেই Flipkart থেকে এই ফোন বিক্রি শুরু হয়েছে।

লাভা Z71 এর দাম

লাভা Z71 এর দাম ৭,৫০০টাকা। রুবি রেড আর স্টিল ব্লু রঙে পাওয়া যাবে লাভা Z71। লঞ্চ অফারে Jio গ্রাহকরা পাবেন ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশ-ব্যাক আর 50GB 4G ডেটা।

লাভা Z71 স্পেসিফিকেশন

ডুয়াল সিম লাভা Z71 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির Star OS 5.1 স্কিন চলবে। এই ফোনে থাকছে একটি ৫.৭ ইঞ্চি HD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার-ড্রপ স্টাইল নচ। ফোনের ভিতরে থাকছে MediaTek Helio A22 চিপসেট। সঙ্গে থাকছে 2GB RAM আর 32GB স্টোরেজ।

লাভা Z71 ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য লাভা Z71 ফোনে থাকছে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n, Micro USB, GPS, USB OTG, Bluetooth 5.0, Wi-Fi এবং ৩.৫ মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে থাকছে ৩,২০০ mAh ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে ৫০ ঘণ্টা টক-টাইম, ৮.৫ ঘণ্টা ভিডিও প্লে-ব্যাক ও ৪৮৫ ঘণ্টা স্ট্যান্ড-বাই ব্যাক আপ পাওয়া যাবে। লাভা Z71 ফোনের ওজন ১৫০ গ্রাম।