সাধ্যের মধ্যে সবটুকু দেবে অনারের এই নতুন ফোন

সপ্তাহের শুরুতে বাংলাদেশে লঞ্চ হয়েছিল Honor 9X। এই ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। এই ফোনের পিছনে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আর থাকছে একটি ১৬ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। এই ফোনের ভিতরে থাকছে Kirin 710F চিপসেট আর ৪,০০০ mAh ব্যাটারি।

শনিবার (১৮ জানুয়ারি) রাত 8 টা থেকে Flipkart থেকে এই স্মার্টফোন বিক্রি শুরু হয়েছে। সব গ্রাহক Flipkart থেকে Honor 9X কিনতে পারবেন।

Honor 9X এর দাম ও লঞ্চ অফার

Honor 9X এর দাম শুরু হচ্ছে ১৯,২০০ টাকা থেকে। বেস ভেরিয়েন্টে থাকছে 4GB RAM + 128GB স্টোরেজ। 6GB RAM + 128GB স্টোরেজে এই ফোন কিনতে ২৭,৯০০টাকা খরচ হবে। তবে লঞ্চ অফারে প্রথম সেলে 4GB মডেলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Honor 9X স্পেসিফিকেশন

Honor 9X ফোনে একটি 6.59 ইঞ্চি ডিসপ্লে থাকবে। ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর Kirin 710F চিপসেট, 6GB RAM আর 128GB স্টোরেজ।

Honor 9X ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। থাকছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্স। সঙ্গে থাকছে ১৬ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Honor 9X ফোনে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, USB Type-C পোর্ট আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে ৪,০০০ mAh ব্যাটারি। Honor 9X ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ওজন ১৯৬.৮ গ্রাম।