দুর্দান্ত এক ফোন নিয়ে আসছে স্যামসাং

এশিয়ার বাজারে লঞ্চ হল Samsung Galaxy Note 10 Lite। Samsung Galaxy Note 10 Lite ফোনে থাকছে একটি ৬.৭ ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে 10nm Exynos 9810 অক্টা-কোর প্রসেসর। সাথে থাকছে 8GB RAM আর 128GB স্টোরেজ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) এই ফোন লঞ্চ করেছে Samsung। ফেব্রুয়ারি মাসে বাংলাদেশে Galaxy Note 10 Lite বিক্রি শুরু করবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Samsung Galaxy Note 10 Lite ফোনের পিছনে তিনটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। সঙ্গে থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে থাকছে S Pen সাপোর্ট।

Samsung Galaxy Note 10 Lite-এর দাম

Samsung Galaxy Note 10 Lite-এর দাম শুরু হচ্ছে ৫৮,২০০ টাকা থেকে। বেস ভেরিয়েন্টে থাকছে 6GB RAM + 128GB স্টোরেজ। অন্যদিকে 8GB RAM + 128GB স্টোরেজে এই ফোন কিনতে ৬৭,৯০০ টাকা খরচ হবে। মঙ্গলবার দুপুর ২ টো থেকে এই ফোনের প্রি-অর্ডার শুরু হচ্ছে। ৩ ফেব্রুয়ারি দেশের সব জনপ্রিয় অনলাইন ও অফলাইন স্টোর থেকে বিক্রি শুরু হবে Samsung Galaxy Note 10 Lite।

Samsung Galaxy Note 10 Lite স্পেসিফিকেশন

Galaxy Note 10 Lite ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকছে। এই তিনটি ক্যামেরাতেই ১২ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার হয়েছে। একটি প্রাইমারি ক্যামেরা ছাড়াও থাকছে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও একটি টেলি-ফটো ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

Galaxy Note 10 Lite ফোনে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি। সাথে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট। এই ফোনে 128GB স্টোরেজ থাকলেও 1TB মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। Galaxy Note 10 Lite এর ওজন ১৯৯ গ্রাম।