দুর্দান্ত দুই ফোন নিয়ে আসছে স্যামসাং, যেনে নিন দাম

সম্প্রতি দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি প্রতিষ্ঠান Samsung'র ওয়েবসাইট থেকে Samsung Galaxy M31 লঞ্চের তথ্য সামনে এসেছে। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। ফোনের পিছনে আয়তাকার ক্যামেরা মডিউলে থাকবে চারটি ক্যামেরা। সঙ্গে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনের পিছনে গ্রেডিয়েন্ট ফিনিশ দেখা গিয়েছে।

Samsung Galaxy M31- এর দাম:

Samsung Galaxy M31 এর সম্ভাব্য দাম ২৫,৯৯৯ টাকা। এই ফোনে 4GB RAM + 64GB স্টোরেজ পাওয়া যাবে। বাংলাদেশে এই ফোন কবে লঞ্চ হবে জানায়নি কোম্পানিটি।

Samsung Galaxy M31 স্পেসিফিকেশন:

কোম্পানির ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Galaxy M31 -তে থাকছে Full HD+ Super AMOLED ডিসপ্লে। এই ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এছাড়াও কোম্পানির ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, Samsung Galaxy M31 -এ থাকছে 6,000mAh ব্যাটারি। Redmi Note 8 Pro, Realme 5 Pro কে সরাসরি চ্যালেঞ্জ জানাতে নতুন এই ফোন আনছে Samsung।

সম্প্রতি প্রকাশিত বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে Galaxy M31 -এ Android 10 অপারেটিং সিস্টেমের উপর কোম্পানির One UI 2.0 স্কিন চলবে। ফোনের ভিতরে থাকবে Exynos 9611 চিপসেট। 4GB RAM + 64GB স্টোরেজ ও 6GB RAM + 128GB স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।

Galaxy M31 ছাড়াও শিগগিরই M সিরিজে লঞ্চ হবে Galaxy M11 ও Galaxy M21।