কম দামে উচ্চক্ষমতাসম্পন্ন ৫ পাওয়ার ব্যাংক

বর্তমানে বেশীর ভাগ মানুষের কাছে পাওয়ার ব্যাংক অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। রাস্তাঘাটে কোথাও ফোনের চার্জ ফুরিয়ে গেলে যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এই পাওয়ার ব্যাংক। একাধিক ক্ষমতা সম্পন্ন পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যায়। কিন্তু কম দামে বেশী ক্ষমতা যুক্ত পাওয়ার ব্যাংক কেনার ক্ষেত্রে অধিকাংশ ক্রেতাই মুখিয়ে থাকেন। বেশ কিছু পাওয়ার ব্যাংক যে গুলি কম দামে বেশ ভাল পরিষেবা দিয়ে থাকে তা দেওয়া হল।

MI 10000 MAH POWER BANK- এতে রয়েছে ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতা। মূলত তিনটি রংয়ে পাওয়া যায় এই পাওয়ার ব্যাংক। এছাড়াও এতে রয়েছে দ্রুত চার্জের সুবিধা। মাত্র ১১০০ টাকাতেই পাওয়া যাবে এই পাওয়ার ব্যাংক।

REALME 10000MAH POWER- রিয়েলমি পাওয়ার ব্যাংক ও ক্রেতাদের কাছে কিন্তু পছন্দের তালিকাতে থাকতেই পারে। তিনটি রংয়ে এই পাওয়ার ব্যাংক পাওয়া যায়। তে রয়েছে দ্রুত চার্জ করার সুবিধাও। এছাড়াও রয়েছে টাইপ সি এবং এ পোর্ট। পাওয়া যায় মাত্র ১৮০০ টাকাতে।

AMBRANE 10000MAH- এতে রয়েছে ১০,০০০ এমএএইচ লিথিয়াম পলিমাক্র ব্যাটারি। যার জেরে একবার চার্জ দিলে অনেকক্ষণ ধরে এই পাওয়ার ব্যাংক ব্যবহার করা যায়। মাত্র ৮৫০ টাকাতে পাওয়া যাবে এই পাওয়ার ব্যাংক।

PORTRONICS 10000MAH BATTRY POWER BANK- এতে রয়েছে ১০,০০০ এমএএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি। এছাড়াও রয়েছে ডুয়েল ইউএসবির সুবিধা। পাওয়া যাবে মাত্র ৯০০ টাকাতে।

IBALL 10000 MAH POWER BANK- তিনটে রংয়ে পাওয়া যাবে এই পাওয়ার ব্যাংক। পাশাপাশি রয়েছে উচ্চ ব্যাটারির সুবিধাও। এছাড়াও পাওয়ার ইনপুট এবং আউটপুটের জন্য রয়েছে দুই ধরণের পোর্ট। পাওয়া যাবে মাত্র ৮৫০ টাকাতে।