স্যামসাং ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর

Galaxy A50s -এ সফটওয়্যার আপডেট পাঠাতে শুরু করল Samsung। সাম্প্রতিক আপডেটে এই ফোন Android 10 পৌঁছেছে। গত বছর Samsung জানিয়েছিল ২০২০ সালের এপ্রিলে Galaxy A50s -এ আপডেটের প্রতিশ্রুতি দিয়েছিল Samsung। যদিও ফেব্রুয়ারির মাঝামাঝি আপডেট পেল এই মিডরেঞ্জ স্মার্টফোন।

Galaxy A50s -এ Android 10 অপারেটিং সিস্টেমের সঙ্গেই হবে এই আপডেট। আপডেটের পরে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে এই ফোনে কোম্পানির One Ui 2.0 স্কিন চলবে। Settings > Software update > Download থেকে এই আপডেট ইন্সটল করা যাবে।

Samsung Galaxy A50s স্পেসিফিকেশন

Galaxy A50s ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। এই ফোনের ভিতরে থাকছে একটি অক্টা-কোর Exynos 9611 চিপসেট। সাথে থাকছে 6GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

ক্যামেরা বিভাগে Galaxy A50s ফোনে সবথেকে বড় পরিবর্তন এসেছে। Galaxy A50s ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে।

Galaxy A50s ফোনে থাকছে সুপার স্টেডি ভিডিও স্টেবিলাইজেশন। আগে শুধুমাত্র Galaxy S10 সিরিজের ফোনে এই ফিচার দেখা গিয়েছে। ফোনের ভিতরে রয়েছে একটি 4,000mAh ব্যাটারি আর 15W ফাস্ট চার্জিং। Galaxy A50s এর ওজন ১৬৯  গ্রাম।

শুধু এই ফোনই নয় গ্যালাক্সি সিরিজের আরও বেশ কয়েকটি ফোনে ধাপে ধাপে পৌঁছাবে আপডেট। খুব শিগগিরই স্যামসাং আপডেটের খবর দেবে বলে জানিয়েছে।