ফ্ল্যাগশিপ কিলার ফোন নিয়ে হাজির রিয়েলমি

রিয়েলমি বৈশ্বিক বাজারে এনেছে তাদের বহুল প্রতিক্ষিত ফ্ল্যাগশিপ কিলার ফোন রিয়েলমি জিটি ৫জিটি।

জিটি ৫জি প্রবর্তনের মধ্য দিয়ে রিয়েলমি বিশ্বব্যাপী মিড ও হাই-এন্ড স্মার্টফোন সেগমেন্টে প্রবেশ করেছে।

রিয়েলমি জিটি-তে আছে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী হাই-এন্ড চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮ সহ প্রিমিয়াম গতির অনুপ্রেরণামূলক নকশা এবং টেকসই পারফরম্যান্সের জন্য একটি স্টেইনলেস স্টিল কুলিং সিস্টেম। সাথে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জার। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে আরও রয়েছে ১২ জিবি র্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সুবিধা। তাছাড়া অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যর মধ্যে আছে ডুয়াল লাইট সেন্সর, কানেক্টিভিটি সুবিধা, ফ্ল্যাগশিপ ক্যামেরা, মনোমুগ্ধকর অডিও এবং জিটি মোড।

রিয়েলমি’র সিইও স্কাই লি এ উপলক্ষে বলেন, ‘আমরা আমাদের ফ্ল্যাগশিপ কিলার ফোনটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত। রিয়েলমি জিটি-র বৈশ্বিক লঞ্চ কাটিং-এজ প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে তরুণ গ্রাহকদের কাছে সর্বাধিক সংখ্যক ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য সম্বলিত স্মার্টফোন নিয়ে এসেছে। রিয়েলমি জিটি ৫জি আরও সহজলভ্য করেছি আমরা। যা তরুণদের দৈনন্দিন জীবনকে আরও বেগবান করার জন্য আমাদের চলমান প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।’

আগামী দিনগুলোতে তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে ল্যাপটপ (রিয়েলমি বুক) এবং ট্যাবলেট (রিয়েলমি প্যাড) এর মতো আরও লিপ-ফরোয়ার্ড পণ্য বাজারে আনার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে রিয়েলমি।