মেসির সাথে চুক্তি বাড়াতে চায় বার্সা, বাধা নেইমার!

আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসির সাথে আরও ২ বছরের চুক্তি আছে বার্সেলোনার। ২০২১ সালে চুক্তি শেষ হওয়ার কথা থাকলেও বার্সা চাইছে চুক্তির মেয়ার আরও ২ বছর বাড়াতে। মানে মেসির বয়স ৩৬ হওয়া পর্যন্ত চুক্তি করতে চায় তারা।

এ নিয়ে মেসির সাথে আলোচনায় বসছে বার্সা কর্তৃপক্ষ। ক্লাবটির সভাপতি জোসেফ বার্তামেউ এ আলোচনায় নেতৃত্ব দেবেন। মেসির হয়ে কথা বলবেন তার বাবা ও এজেন্ট জর্জ মেসি।

তবে স্প্যানিশ একটি সংবাদ মাধ্যমের খবর, চুক্তির মেয়াদ বাড়াতে বার্সা কর্তৃপক্ষকে একটি শর্ত দিয়েছেন মেসি। শর্ত হচ্ছে তার সাথে নতুন চুক্তি করতে হলে নেইমার জুনিয়রকে ভেড়াতে হবে দলে। অন্যথায় তিনি নতুন চুক্তি করবেন না।

নেইমার বার্সায় আসতে চান খবরটা পুরানো। বার্সাও নেইমারকে চায় এ খবও পুরানো। মেসি আগেই বার্সাকে বলেছিল চ্যাম্পিয়ন্স লীগ জিততে হলে নেইমারকে তাদের দরকার। তবে পিএসজি নেইমারকে ছাড়ার যে শর্ত বার্সাকে দিয়েছে তা বেশ কঠিন। তারা কুতিনহো, ডেম্বেলেসহ আরও ১২০ মিলিয়ন দাবি করেছে নেইমারের বিনিময়ে। তবে বার্সা চাইছে কুতিনহো, ডেম্বেলে, ম্যালকম, সেমেদো, উমতিতির মধ্যে দুইজনকে দিয়ে নেইমারকে। কিন্তু এ শর্তে রাজি হচ্ছে না পিএসজি।

এখন শোনা যাচ্ছে জুভেন্টাস থেকে দিবালাকে নিয়ে তারা নেইমারকে দিতে চায়। যদিও এ ধরনের কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়নি এখনো। এখন দেখার বিষয় হচ্ছে যে মেসির শর্ত বার্সা মেনে নেয় কিনা।