বাংলাদেশের দায়িত্ব নিতে চান না সুজন!

আবারও কোচ সমস্যায় পড়েছে বাংলাদেশ। সামনে শ্রীলঙ্কা সফর, তবে এর আগেই বাংলাদেশ তাদের হেড কোচ, বোলিং কোচ ও ফিজিওকে না করে দিয়েছে। যে কারণে এখন কোচ সংকটে ভুগতে হচ্ছে টাইগারদের।

এক সপ্তাহ পরেই শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা দেবে টাইগাররা। এ সময়ের মধ্যে নতুন কোনো কোচ খোঁজা অসম্ভব। সুতরাং বাংলাদেশকে যেতে হবে অন্তর্বর্তীকালীন কোচ নিয়ে। যেমনটা ঘটেছিল হাথুরুসিংহ বিদায় নেওয়ার পর।

তবে ওই সময় ম্যানেজার খালেদ মাহমুদ সুজন অন্তর্বর্তীকালীন দায়িত্ব নেন। তবে এবার তিনিও বেকে বসেছেন। খোলাসা করে বলছেন না কিছুই।

কাল মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, আমার ব্যাপারটা হচ্ছে আমি সব সময় অ্যাভেইলেবল থাকি। কোচিং আমার একটি পেশা। বোর্ড একবার ইনটার্মে আমাকে দায়িত্ব দিয়েছিল। আমি ইনটার্মে কাজ করব কি না, এটাও একটা কথা। বোর্ড আমাকে ইনটার্মে চিন্তা করবে কি না, সেটাও একটা কথা। বারবার এক সিরিজের জন্য ইনটার্মের দায়িত্ব নিতে চাই না। সেটা আমার জন্য ঠিক হবে না।

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, কোচ নিয়োগের প্রক্রিয়া চলছে। সেটা না হলে অন্তর্বর্তীকালীন কাউকে দায়িত্ব দিতে হবে। তবে শ্রীলঙ্কা সিরিজের দায়িত্ব কে পাবে তা জানেননা নিজামও।