ভারতের হারে কাঁদছেন রোহিত, ভিডিও ভাইরাল (ভিডিও)

রুদ্ধশ্বাস ম্যাচে ১৮ রানে হেরে স্বপ্নভঙ্গের বেদনায় ডুবে ভারত। কিন্তু ২৪০ রান তাড়া করতে নেমে ৯২ রানে ৬ উইকেট খুঁইয়েও ধোনি-জাদেজার মহাকাব্যিক লড়াই বহুদিন মনে রাখবেন ক্রিকেট অনুরাগীরা।

ইনিংস শেষ হওয়ার ৯ বল আগে ৭২ বলে ৫০ রান করে মার্টিন গাপটিলের থ্রোতে ধোনি ফিরে গেলেই কার্যত শেষ হয়ে যায় ভারতের বিশ্বকাপ স্বপ্ন। ওই আউটের পর ধোনির কান্নার পাশাপাশি ড্রেসিংরুমে রোহিতের কান্নার ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এদিকে, বিশ্বকাপ থেকে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটির বিদায় সইতে না পেরে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে শ্রীকান্ত মাইতি নামে ভারতীয় এক যুবকের।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিজের দোকানে মোবাইল ফোনে খেলা দেখছিলেন শ্রীকান্ত। ধোনি ও জাদেজার জুটি ভাঙার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন ৩৩ বছর বয়সী ওই যুবক।

তবে এ ম্যাচের আম্পায়ারিং নিয়ে ভারতীয়দের মধ্যে ক্ষোভের বিরাজ করছে। ক্ষোভের কারণ ধোনির আউট। ভারতীয়দের দাবি ধোনি যে বলে রানআউট হন সেটি নো বল ছিল। সেমিফাইনাল হারের পর সোশাল মিডিয়ায় এক অনুরাগীর পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে ৪৯ তম ওভারে লকি ফার্গুসনের তৃতীয় ডেলিভারির সময় ৩০ গজ বৃত্তের বাইরে ছিলেন ছ’জন ফিল্ডার। কিন্তু তৃতীয় পাওয়ার-প্লে’তে নিয়মানুযায়ী কেবল পাঁচজন ফিল্ডার দাঁড়াতে পারেন বৃত্তের বাইরে।

ভিডিও লিঙ্ক: https://www.facebook.com/MIPOBEN/videos/328915101379394/