নেইমারের দলবদল নিয়ে মুখ খুলেছে পিএসজি

আগামী ২ সেপ্টেম্বর শেষ হবে ২০১৯-২০ মৌসুমের গ্রীস্মের দলবদল। শেষদিকে এখন চলছে ক্লাবগুলোর চরম তৎপরতা। তবে সবার নজর একটি দলবদলের দিকেই। সেটা হচ্ছেন নেইমার জুনিয়রের দলবদল।

পিএসজির এই তারকার জন্য চেষ্টা চালাচ্ছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। তবে শোনা যাচ্ছে পিএসজি যে দাবি করেছে তা দিতে রাজি নয় বার্সা। নতুন করে তারা আর কোনো প্রস্তাবও দেবে না, খবর ইএসপিএনের।

এই ব্যাপারে মুখ খুলেছেন প্যারিসের ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। সোমবারের মধ্যে সমঝোতায় পৌঁছানোর খুব একটা আশাও দেখছেন না পিএসজির এই কর্তা।

নিওলার্দো বলেন, বার্সেলোনার ওপর নির্ভর করছে সবকিছু। দলবদলের জানালা বন্ধ হতে আমাদের হাতে আছে আর মাত্র তিন দিন। এখন পর্যন্ত কোনও সমঝোতা হয়নি।

তিনি বলেন, নেইমারকে ছেড়ে দেওয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। তবে সেটা কেবল তাদের চাহিদা অনুযায়ী ‘অফার’ পেলে। আমাদের কথা-বার্তা চলছে বার্সেলোনা সঙ্গে, তবে কোনও সমঝোতা হয়নি।

নেইমারের জন্য ১৮২ মিলিয়ন দিতে রাজি হয়েছিল বার্সেলোনা। তবে সে অর্থ এখনই দিচ্ছে না তারা। বিনিময়ে তারা ধারে পিএসজিতে পাঠাবে তিন তারকাকে। তারা হচ্ছেন, ইভান রাকেটিচ, ওসমান ডেম্বেলে আর জন ক্লেয়ার টডিবো।

তবে পিএসজি এই তিনজনকে চান স্থায়ীভাবে। পাশাপাশি ১৩০ মিলিয়ন দাবি করে, তাও নগদ। সে প্রস্তাব ফিরিয়ে দেয় বার্সা। সাথে জানিয়ে দেয় তারা আর নতুন প্রস্তাব দেবে না।