নেইমারকে পেতে বার্সা-রিয়ালের যুদ্ধ শুরু!

এবারের মৌসুমে বেশ কয়েকজন তারকাকেই দলে ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ। তবে তাদের মধ্যে নেই হাই প্রোফাইল কোনো মিডফিল্ডার। রিয়ালের ঝুলিতে একমাত্র মিডফিল্ডার ২১ বছরের ব্রাহিম দিয়াজ।

তাই অনেকদিন ধরেই একজন উচুমানের মিডফিল্ডার খুঁজছে রিয়াল। এ ক্ষেত্রে কোচ জিদানের প্রথম পছন্দ ম্যানচেস্টার ইউনাইটেডের পল পগবা। তবে এ তারকাকে আর পাচ্ছে না মাদ্রিদ। কারণ গতকাল ছিল প্রিমিয়ার লীগের ডেডলাইন। ওই দিন তারা পগবাকে দলে টানতে পারেনি।

ইএসপিএন বলছে, পগবাকে না পাওয়ায় নেইমারের জন্য ঝাপাবে মাদ্রিদ। এটাই হবে তাদের মৌসুমের শেষ বিড। কোচ জিনেদিন জিদান তার ব্যাপারে সবুজ সংকেত দিয়েছেন দলের কর্তাদের।

নেইমারের জন্য ইতোমধ্যেই পিএসজির সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। অনেকদিন ধরেই চলছে এ আলোচনা। নেইমার নিজেও আকার ইঙ্গিতে বলেছেন তিনি বার্সায় ফিরতে চান। তবে বার্সার সমস্যা হচ্ছে নেইমারকে কেনার মতো অর্থ তাদের নেই।

তারা আশা করেছিল কুতিনহোকে বিক্রি করে নেইমারকে দলে টানবে। তবে ব্রাজিলিয়ান তারকাকে কিনতে আগ্রহ দেখায়নি কেউ। এখন তাদের কাছে অপশন একটাই খেলোয়াড় বিনিময়।

শোনা যাচ্ছে আপাতত তাকে ধারে দলে নেবে কাতালানরা। তবে এ ক্ষেত্রে বাধা হতে পারে মাদ্রিদ। এই তারকার জন্য অনেক আগে থেকেই চেষ্টা করছিল লস ব্লাঙ্কোসরা। এবার তারা শেষ চেষ্টাটা করবে।

নেইমারের জন্য ১৮০ মিলিয়ন দাবি করেছে পিএসজি। সেইসাথে অ্যাডস অন হিসেবে ১০ মিলিয়ন। সব মিলিয়ে ১৯০ মিলিয়ন। শোনা যাচ্ছে নেইমারের জন্য পিএসজিকে ১২০ মিলিয়ণ ও মদ্রিচকে দিতে রাজি লস ব্লাঙ্কোসরা। এখন দেখা যাক কী হয়।