তিনি কী সত্যিই মানুষ? (ভিডিও)

বার্সেলোনার তারকা স্ট্রাইকার লিওনেল মেসিকে অনেকেই মানুষ ভাবতে নারাজ। কেউ কেউ তাকে ভীনগ্রহের কোনো প্রাণী বলে মনে করেন। এর কারণ তার অবিশ্বাস্য ফুটবল শৈলি।

এবার মেসির পর আরও একজন ভীনগ্রহের ফুটবলার পাওয়া গেছে। তবে তিনি স্ট্রাইকার নন, গোলরক্ষক। সম্প্রতি তিনি যে কাণ্ড ঘটিয়েছেন তাতে তাকে অনেকেই এলিয়েন হিসেবে অ্যাখ্যা দিয়েছেন।

মিশর প্রিমিয়ার লিগে ম্যাচ চলছিল ইএনপিপিআই এসসি ও পিরামিডস-এর মধ্যে। তখন ম্যাচের ২৯ মিনিটের খেলা চলছে। পিরামিডস ১-০ গোলে এগিয়ে রয়েছে। ইএনপিপিআই এসসি-র গোলপোস্ট সামলাচ্ছেন মাহমুদ গাড। তখনই একটি গোলের প্রচেষ্টা মাঝ মাঠে উঠে গিয়ে লাফিয়ে হেড করেন মাহমুদ। ওই লাফ দেওয়ার সময় কয়েক সেকেন্ড শূন্যে ভেসেছিলেন তিনি।

বল ক্লিয়ার করতে চাইলেও সেটি বিপক্ষের প্লেয়ারের পায়ে পৌঁছে যায়। মাহমুদ তখনই বুঝে যান, বিপদ কাটেনি। হেড দিয়েই ফের উঠে দৌড় দেন নিজের গোলপোস্টের দিকে। তাঁর আশঙ্কাই সত্যি করে বিপক্ষের স্ট্রাইকারের পা থেকে একটি উঁচু বল প্রায় ঢুকে যাচ্ছিল গোলে। সেটিকে পাখির মতো উড়ে গিয়ে হাত দিয়ে ক্লিয়ার করে দেন মাহমুদ।

ওই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা দেখে অনেকেই নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না। কেউ কেউ বলছেন একজন মানুষের পক্ষে এমন কাজ করা সম্ভব নয়। অনেকে আবার তাকে সুপারম্যানও বলছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন এই লিঙ্কে: https://twitter.com/i/status/1175888039324901382