বিপিএল থেকে বাদ পড়ে কাঁদলেন নাফিসা কামাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সপ্তম আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি থাকছে না। বিসিবির নিজস্ব আয়োজনে আসরটির নাম দেওয়া হবে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯। বিসিবির এমন আকস্মিক সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানাতে গিয়ে আবেগ সংবরণ করতে না পেরে কেঁদেই ফেলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল। সেই সঙ্গে বঙ্গবন্ধুর নামে বিপিএল আয়োজনের অংশ হওয়ার আগ্রহও প্রকাশ করেন তিনি।

গুলশানে কাল নিজের কার্যালয়ে সজল চোখে কুমিল্লার চেয়ারপারসন বলেন, অনেক দিন ধরে দলটা নিয়ে আছি। আজ বিপিএল যে পর্যায়ে এসেছে, তাতে আমার ফ্র্যাঞ্চাইজির অবদান আছে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজির অবদান আছে। বলতে গেলে একটু ইমোশনাল হয়ে যেতে হয়। শুরু থেকেই আছি এখানে।... পুরো বিশ্ব থেকে যে ভালোবাসা পেয়েছি, এটা অনেক বড় ব্যাপার।...ভীষণ ইমোশনাল হয়ে যাচ্ছি, এবার কুমিল্লা খেলবে, অথচ আমরা এটার সঙ্গে জড়িয়ে থাকতে পারব না, এটা আমার জন্য অনেক কষ্টকর।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, দেশ মানেই বঙ্গবন্ধু, পতাকা মানেই বঙ্গবন্ধু। তার নামে এবার বিপিএল হচ্ছে। আমরাও চাই আমাদের টিম নিয়ে যেন পতাকাটা ওড়াতে পারি। আমি চাই ক্রিকেট বোর্ড এই টুর্নামেন্টটা আরও সুন্দরভাবে আয়োজন করুক। আমরা অবশ্যই পরিপূর্ণ সহোযোগিতার প্রস্তাব দেব ক্রিকেট বোর্ডকে।

আগামী বছর পালন করা হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। এজন্য বিসিবি বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় প্রথম পদক্ষেপ হলো বিপিএল। বুধবার (১১ সেপ্টেম্বর) মিরপুরে বিসিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।