নেইমারের ট্রান্সফার নিয়ে বিস্ফোরক তথ্য জানালেন মেসি

এবারের গ্রীস্মের দলবদলে হট কেক ছিলেন নেইমার জুনিয়র। একসময় শোনা গিয়েছিল তিনি বার্সাতে এসেই পড়েছেন। তবে শেষ পর্যন্ত আর তা হয়নি। পিএসজি ছাড়ার ইচ্ছা সরাসরি প্রকাশ করেও নেইমারকে আরও একটি মৌসুম সেখানেই কাটাতে হচ্ছে।

নেইমার যতটা না বার্সায় আসতে আগ্রহী ছিলেন তার চেয়ে বেশি আগ্রহী ছিলেন লিওনেল মেসি তাকে বার্সায় আনতে। সমর্থন চিল জেরার্ড পিকে, জর্দি আলবা, লুই সুয়ারেজেরও। তবে এতকিছুর পরও কাজ হয়নি। নেইমারকে আনা সম্ভব হয়নি।

শুরু থেকেই মেসি বলছিলেন যে বার্সা যথাযথ চেষ্টা করেনি নেইমারকে ফেরানোর। যদিও তিনবার বার্সা প্রস্তাব দিয়েছিল। তবে অনেকের মত মেসির মন রক্ষায় ওই প্রস্তবা দেয় বার্সা।

আর্জেন্টিনায় সংবাদমাধ্যম মেট্রো ৯৫.১-কে মেসি বলেন, তাকে ফিরিয়ে আনা কঠিন। প্রথমত, তাকে চলে যেতে দেখাটা সহজ ছিল না। দ্বিতীয়ত, সে যেভাবে বার্সা ছেড়েছে। ক্লাবের (বার্সা) সদস্য এবং আরও কিছু মানুষ আছে যারা চায় না নেইমার ফিরে আসুক। শুধু খেলার কথা ধরলে নেইমার বিশ্বের অন্যতম সেরা। কিন্তু অন্যান্য সব বিষয়গুলোও আমি বুঝি।

এর মানে মেসি নিজেও বুঝছেন নেইমারের বার্সায় ফেরা খুব কঠিন ব্যাপার। তবে তিনি আশাবাদী নেইমারকে ফেরাতে আগামী মৌসুমে কার্যকর পদক্ষেপ নেবে কাতালান ক্লাবটির সভাপতি।