ফের দীর্ঘ চোটে নেইমার!

আবারও চোটে পড়েছেন নেইমার জুনিয়র। আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে খেলতে গিয়ে ১২ মিনিটের মাথায় চোটাক্রান্ত হন নেইমার। এরপরই তিনি মাঠ ছেড়ে বেড়িয়ে যান।

ওই ম্যাচ কোনোমতে ড্র করেছে ব্রাজিল। ম্যাচ শেষে নেইমারকে দেখা যায় খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে। ধারণা করা হচ্ছে তার চোট বেশ গুরুতর। যদিও এখনো বিস্তারিতভাবে জানানো হয়নি ব্রাজিলের পক্ষ থেকে।

ম্যাচ শেষে আজ পিএসজিতে ফেরার কথা রয়েছে নেইমারের। সেখানেই এক্স-রে করাবেন তিনি। এরপরই জানা যাবে তার চোট কতটা গুরুতর। তবে ব্রাজিল ফুটবল দলের একটি সূত্র জানিয়েছে, অন্তত ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে।

এমনটা হলে এ মাসে আর আর নামা হবে না তার। খেলা হবে চ্যাম্পিয়ন্স লীগের সামনের ম্যাচ। যদিও এখনো সঠিক খবর মেলেনি চোটের বিষয়ে।

নেইমারের চোট প্রসঙ্গে কোচ তিতে বলেন, ম্যাচের আগে কোনো ঝুঁকি ছিল না নেইমারকে নিয়ে। তাকে নিয়ে সংশয় থাকার পরও যদি তাকে খেলানো হতো তাহলে এটা করা দায়িত্বজ্ঞানহীন আর প্রতারণার শামিল হতো। আমি তাহলে পিএসজি কোচ অথবা প্রেসিডেন্টের কাছ থেকে এ ব্যাপারে জানতে পারতাম।

এই চোটের কারণে বছরের শুরুতে পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগে খেলতে পারেননি। এমনকি কোপা আমেরিকাতেও। বলতে গেলে নেইমারের ক্যারিয়ারের অর্ধেকটা নষ্ট করে দিয়েছে চোটই।