ক্যাসিনোকাণ্ডে ফাঁসলেন জাতীয় দলের ফুটবলার

ক্যাসিনোকাণ্ডে নাম জড়িয়ে বিতর্কের মুখে পড়েছেন ইংল্যান্ডের উঠতি তারকা জেমস ম্যাডিসন। ইংল্যান্ডের ম্যাচ চলাকালীন ২২ বছর বয়সী এই তারকাকে দেখা যায় ক্যাসিনোতে জুয়া খেলতে।

জানাগেছে, লেস্টার সিটির এই তারকা সুযোগ পেয়েছেন ইউরোর বাছাইপর্বের দলে। প্রথম ম্যাচের সময় তাকে বসিয়ে রাখা হয়। দ্বিতীয় ম্যাচের আগে তিনি প্রস্তুতির সময় পান চোট। যে কারণে দলের বাইরে রাখা হয় তাকে।

ইংলিশ মিডিয়ার অভিযোগ, শুক্রবার চেক প্রজাতন্ত্রের বিপক্ষে মাঠে যখন হারছিল ইংল্যান্ড, তখন নাকি ক্যাসিনোতে দেখা গেছে ম্যাডিসনকে!

এ বিষয়ে ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট বলেছেন, আমি এসব নিয়ে কথা বলতে চাই না কিন্তু সব খেলোয়াড়ের সবকিছু জানি আমি। আমি ওদের প্রতি মিনিটের খেলা দেখি, ওরা কোথায় থাকে জানি। রবিবার সকাল বা রাতে কিংবা সোমবার সকালে ইন্টারনেট থেকে কী নামাচ্ছে সেটা জানি।

সাউথগেট বলেন, একজন খেলোয়াড়কে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হলে, ব্যক্তিগত সময় কীভাবে কাটাবে সেটা তাঁর ব্যাপার। আমার ধারণা জেমস শিখল ইংল্যান্ড দলে এলে কতটা আলোচিত হয় সবাই। ব্যক্তিগত জীবনেও সবার আগ্রহ বেড়ে যায়।

কোচ যাই বলুক না কেন তাকে নিয়ে বেশ জোরেশোরেই সমালোচনা হচ্ছে ইংল্যান্ডজুড়ে। অনেকে তার পেশাদারিত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন।