রাতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা, খেলা দেখবেন যেভাবে

সৌদির জেদ্দায় কিং আব্দুল্লাহ স্টেডিয়াম ফুটবল বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। তবে এ ম্যাচে আর্জেন্টিনা জাতীয় দলে সুপারস্টার লিওনেল মেসি থাকলেও ব্রাজিল দলে থাকছেন না নেইমার।

স্বাভাবিকভাবেই এই ম্যাচকে ঘিরে ব্রাজিল-আর্জেন্টিনার ভক্ত-সমর্থকদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। উন্মদনা বাংলাদেশিদের মধ্যেও। কারণ আমাদের দেশে বিপুল সংখ্যক মানুষ আছে যারা ব্রাজিল ও আর্জেন্টিনার ভক্ত।

কোপার সেমিফাইনালে আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। ফাইনালে পেরুকে হারিয়ে জিতেছিল শিরোপা। কিন্তু এরপর চারটি প্রীতি ম্যাচ খেলে জয়ের দেখা পায়নি তিতের দল। এর মধ্যে তিনটি ড্র করেছে কলম্বিয়া, সেনেগাল ও নাইজেরিয়ার সঙ্গে। একটি হেরেছে পেরুর কাছে।

অন্যদিকে আর্জেন্টিনা কোপার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হারিয়েছিল চিলিকে। এরপর চারটি প্রীতি ম্যাচ খেলে অপরাজিত তারা। দুটি ড্র করেছে চিলি ও জার্মানির সঙ্গে। জার্মানির মাঠে দুই গোলে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র করেছিল লিওনেল স্কালোনির দল। অন্য দুই ম্যাচে মেক্সিকো ও ইকুয়েডরকে উড়িয়ে দিয়েছে বিশাল ব্যবধানে।

খেলা দেখবেন যেভাবে:

ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার এই মাচটি রাত ১১টায় সরাসরি সম্প্রচার করবে বেইন স্পোর্টস। তবে এশিয়ার কোনো চ্যানেলে ম্যাচটি দেখা যাবে না। ম্যাচটি অনলাইনে দেখতে হলে যেতে হবে বেইন স্টোর্টসের অ্যাপে। এছাড়া fuboTV তে গিয়ে অনলাইনে ম্যাচটি উপভোগ করা যাবে।