টুইটারে ভারত-পাকিস্তান সমর্থকদের যুদ্ধ

বল হাতে সময়টা ভালো যাচ্ছে না পাকিস্তানের স্পিনার ইয়াসির শাহর। যদিও ব্যাট হাতে দারুণ ছিলেন। অস্ট্রেলিয়ার সাথে এখন পর্যন্ত দুই টেস্টের দুই ইনিংসে বল করে রান দিয়েছেন ৪০৩। যা কিনা দুই টেস্টের সিরিজের ইতিহাসে রেকর্ড।

প্রথম টেস্টে তিনি দিয়েছেন ২০৫ রান। বিনিময়ে অবশ্য চারটি উইকেট নিয়েছেন। আর দ্বিতীয় টেস্টে দিয়েছেন ৩২ ওভারে ১৯৭ রান। এদিন উইকেটের খাতাই খুলতে পারেননি। তবে ব্যাট হাতে ১১৫ রানের একটি ইনিংস খেলেন।

সিরিজের প্রথম টেস্টে স্টিভ স্মিথকে আউট করে বেশ উদ্ধত উদ্‌যাপন করেছিলেন ইয়াসির। সাতটি আঙুল তুলে ধরেছিলেন। টেস্টে এ পর্যন্ত স্মিথকে ৭ বার আউট করার দিকেই ইঙ্গিত ছিল তাঁর।

দ্বিতীয় টেস্টে স্মিথ করেন ৩৯ রান। তাতেই ক্রিকেট ইতিহাসে সবচেয়ে দ্রুত ৭ হাজার রান করার মাইলফলক স্পর্শ করেন স্মিথ। আর তারপরই একটি ছবি পোস্ট করে আইপিএলের দল রাজস্থান রয়্যালস।

ছবিতে ইয়াসির ও স্মিথের দুটি ছবি ওপরে-নিচে রেখে বলা হয়েছে, ‘আমার সাত তোমার সাতের চেয়ে বড়।’ এমন টুইট করার পরই ভারতীয় সমর্থকরা ইয়াসিরকে নিয়ে ট্রল করা শুরু করে। তবে সে সময় চুপ ছিল পাকিস্তানি সমর্থকরা।

তবে আজ ইয়াসির সেঞ্চুরির পরই পাল্টা আক্রমণ শুরু করে পাকিস্তানি সমর্থকরা। তাতেই রীতিমতো যুদ্ধ শুরু হয়ে যায় প্রতিবেশী দুইটি দেশের ক্রিকেট সমর্থকদের মধ্যে।