বার্সেলোনার বিরুদ্ধে ফের মামলা করলেন নেইমার

গুঞ্জন চলছে সামনের মৌসুমে বার্সেলোনায় আসছেন নেইমার জুনিয়র। আর এরইমধ্যে বার্সেলোনার বিরুদ্ধে মামলা ঠুঁকে দিয়েছেন নেইমারের বাবা। তাতে পরিস্থিতি ঘোলাটে হয়ে উঠেছে।

নেইমারের বাবা জানিয়েছেন, বকেয়া থাকা সাড়ে ৩ মিলিয়ন ইউরো পারিশ্রমিকের জন্য মামলা করা হয়েছে।

এটি বার্সার বিরুদ্ধে নেইমারের দ্বিতীয় মামলা। এর আগে বোনাসের জন্য বার্সার বিরুদ্ধে মামলা করেছিলেন নেইমার। সেটি এখনো বিচারাধীন।

তবে স্পেনের রেডিও ‘ক্যাডেনা সার’কে নেইমারের বাবা জানিয়েছেন, নতুন মামলাটি আগের মামলারই অংশ। সবকিছু ভালোভাবে সুরাহা হবে বলেও আশা প্রকাশ করেছেন নেইমার স্যান্টোস সিনিয়র।

‘সে ক্লাবটি (বার্সা) ছাড়ার সময়ের দাবি এটি। বার্সা কিংবা আমরা কোনো পক্ষই এ নিয়ে চিন্তিত না। বিষয়টি আমরা সমাধান করব’—ক্যাডেনা সারকে বলেছেন নেইমারের বাবা।

গত গ্রীষ্মকালীন দলবদলে পিএসজি ছেড়ে বার্সায় ফিরতে মুখিয়ে ছিলেন নেইমার। তবে সে সময়ও বার্সার কাছে টাকা-পয়সা নিয়ে প্রাপ্য দাবি থেকে তিনি সরে আসেননি। দুই পক্ষের মধ্যে আলোচনা চলাকালীন মামলা তুলে নেওয়ার কথা বলেছিলেন নেইমার। কিন্তু বার্সায় ফেরা ভেস্তে যাওয়ার পর তা আর হয়নি। ক্যাম্প ন্যুতে নেইমার ফিরবেন কি না, এ নিয়ে তাঁর বাবা শুধু মনে করিয়ে দিয়েছেন, ‘তাঁর সঙ্গে এখনো পিএসজির চুক্তি আছে।’