সাদিও মানেকে কিনতে মরিয়া রিয়াল মাদ্রিদ

রিয়াল মাদ্রিদের বর্তমান স্কোয়াডে যারা বেঞ্চ গরম করেন তাদের নিয়েও যদি একটি দল করা হয় তা ানেক বড় দলকেই টেক্কা দেবে। এই দলে রয়েছেন মোট সাতজন স্ট্রাইকার। তবে এরপরও আরও একজন স্ট্রাইকারের অভাব অনুভব করছে দলটি।

যে কিনা হ্যাজার্ডের সাথে মিলে দলকে সামনে থেকে লিড দেবে। যদিও ভিনিসিয়াস জুনিয়র ও রদ্রিগো ইতোমধ্যেই দলে জায়গা পাকা করতে শুরু করেছেন। তবে তারপরও তাদের একজন স্ট্রাইকার চাই।

এখানে রিয়াল মাদ্রিদের প্রথম পছন্দ ছিল নেইমার জুনিয়র। তবে ব্রাজিল তারকার দাম শুনে পিছু হটেছে তারা। লস ব্লাঙ্কোসরা এখন কোমর বে৭ধে মাঠে নেমেছে লিভারপুল তারকা সাদিও মানেকে কিনতে।

সর্বশেষ ৩ বছর ধরেই লিভারপুলের হয়ে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন মানে। সেনেগালের এই তারকাকেই নাকি চাই জিনেদিন জিদানের। সে মতো কাজও শুরু করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ।

ইতোমধ্যেই মানের সাথে যোগাযোগ করেছে মাদ্রিদ। শোনা যাচ্ছে মানেকে তারা বড় ধরনের প্রস্তাবও দিয়েছে। তবে লিভারপুরেল সাথে তার চুক্তি আছে আরও ২ বছর। ফলে মানেকে কিনতে হলে লিভারপুলকেও রাজি করাতে হবে।

গোল ডটকমের খবর অনুযায়ী, সে চেষ্টাও চালাচ্ছে মাদ্রিদ। যদিও লিভারপুল তাকে ছড়তে নারাজ। তবে বাই আউট ক্লজে তাকে কিনে নিতে পারে মাদ্রিদ। এ জন্য খরচ হবে ১৩০ মিলিয়ন। সেটার জন্য রিয়াল বিক্রি করে দেবে ইস্কো আর গ্যারেথ বেলকে।