ট্রান্সফার: বার্সেলোনার টার্গেট যারা

ঘনিয়ে এসেছে জানুয়ারির দলবদল। আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে ইউরোপের ফুটবলের শীতকালীন দলবদল। এই দলবদলকে সামনে রেখে ইতোমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করেছে স্প্যানিশ ক্লাবগুলো।

প্রস্তুতি নিচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাও। ইতোমধ্যেই বেশ কয়েকজনকে টার্গেট করে এগুচ্ছে তারা। শীতের দলবদলে মূলত তরুণদেরই প্রধান্য দিচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। দেখে নেওয়া যাক বার্সেলোনার টার্গেটে আছে যারা।

এমরিক আবুমেয়াং: এবারের মৌসুমে বার্সেলোনার অন্যতম টার্গেট আর্সেনালের এই তরুণ স্ট্রাইকার। এবারের মৌসুমে ইতোমধ্যেই ১৭ গোল করা তরুণের দিকে নজর আছে ইন্টার মিলান ও ম্যানচেস্টার ইউনাইটেডের। তাকে কিনতে মাঠে নামবে বার্সাও। যদিও আর্সেনাল তাকে ছাড়তে নারাজ।

মার্টিনেজ: ইন্টার মিলানের এই আর্জেন্টাইন তারকাকে কিনতে গতবারই প্রচেষ্টা চালিয়েছিল বার্সা। তবে অর্থ সংকটে কেনা হয়নি। এবার ফের তার জন্য মাঠে নামবে কাতালানরা। তবে বার্সার ভয়ে ইতোমধ্যেই তার দাম ২০০ মিলিয়ন করে রেখেছে ইন্টার। এখন দেখার বিষয় বার্সেলোনা কী করে।

তারোরা ও ওলমা: দুইজনই স্প্রানিশ খেলোয়াড়। অ্যাডামে তারোর খেলছেন উলভসের হয়ে। ইতোমধ্যেই আলো ছড়াতে শুরু করেছেন এই উইঙ্গার। যে কারণে বার্সেলোনা তাকে পাখর চোখ করেছে। দানি ওলমা ডায়নামো জাগরেবের মিডফিল্ড সামলান। আর্তুরো ভিদাল যদি চলে যায় তাহলে তার পরিবর্তিত হিসেবে দলে আসবেন ওলমা।