জাতীয় দলে ফেরার ইঙ্গিত দিলেন ডি ভিলিয়ার্স

অবসর ভেঙে ডি ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এ গুঞ্জনটা অনেকদিন ধরেই চলছে। তবে এবিডি এ নিয়ে চুপচাপই ছিলেন। এবার বিষয়টি নিয়ে কথা বললেন ডি ভিলিয়ার্সও। জানালেন তিনি ফের জাতীয় দলের জার্সিতে খেলতে চান।

ডি ভিলিয়ার্স বলেন, আমি অবশ্যই (দক্ষিণ আফ্রিকার হয়ে) খেলতে ভালোবাসবো। (মার্ক) বাউচার, ফাফ (ডু প্লেসিস), এবং গ্রায়েম স্মিথের সঙ্গে আমার কথা হচ্ছে। আমরা সবাই চাচ্ছি এটা যেনো সত্য হয়।

তবে বিষয়টা যে বলার মতো সহজ নয়, সেটিও মনে করিয়ে দেন ডি ভিলিয়ার্স। তার মতে, এখনও অনেক সময় বাকি। এর মাঝে অনেক কিছুই হতে পারে। আবার আইপিএল আসছে। ততদিন পর্যন্ত আমার ফর্মও ধরে রাখতে। তাই আমি চাই যে আমার নামটা থাকুক বিবেচনায় এবং সে পর্যন্ত সবকিছু ঠিকঠাক হোক।

ডি ভিলিয়ার্স আরও বলেন, তবে হ্যাঁ! আমি এর নিশ্চয়তা দিচ্ছি না। কারণ আমি নিজেকে বা অন্য কোনো মানুষকে হতাশ করতে চাই না। তাই আমি আপাতত নিজেকে সাধারণের বৃত্তে রাখতে চাই এবং নিজের সেরা খেলাটা মাঠে দেখাতে চাই। যদি তা পারি তারপর দেখা যাবে বছরের শেষ দিকে কী হয়?

গত ডিসেম্বরে দায়িত্ব নিয়েই এবি ডি ভিলিয়ার্সকে দলে ফেরানোর ব্যাপারে আশ্বাস দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার নতুন কোচ মার্ক বাউচার। তিনি তার কথায় াটুট আছেন এখনো। তারই একটি নিদর্শন পাওয়া গেল এবির কথায়।