অবিশ্বাস্য ফর্মে অ্যাগুয়েরো, করেই চলেছেন গোল

গত নভেম্বরে ইনজুরিতে পড়েছিলেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও অ্যাগুয়েরো। এরপর মাঠে ফিরতে চলে যায় দেড় মাস। জানুয়ারিতে পুরোপুরি ফিট হয়ে ফেরেন মাঠে। দলের তখন করুণ অবস্থা। খাচ্ছে একের পর এক হোঁচট।

এই অবস্থায় তার সামনে ছিল কঠিন চ্যালেঞ্জ। প্রথম চ্যালেঞ্জ দলের জায়গা নিশ্চিত করা আর দ্বিতীয় চ্যালেঞ্জ দলকে বিপদ থেকে উদ্ধার করা। মানে গোল করা। অবিশ্বাস্যভাবে সবটাই করলেন সার্জিও।

গোল তো করছেনই সাথে দলকেও বিপদ থেকে উদ্ধার করছেন। দেড় মাসের ইনজুরি কাটিয়ে মাঠে ফিরে যা কিনা একটু অসম্ভবই।

ইনজুরি কাটিয়ে অ্যাগুয়েরো প্রথম দলে ফেরেন জানুয়ারির প্রথম সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। তবে ওই ম্যাচে মাঠে নামা হয়নি তার। পরের সপ্তাহে অ্যাস্টন ভিলার সাথের ম্যাচে প্রথম একাদশে সুযোগ হয় তার।

আর সুযোগ পেয়েই করলেন বাজিমাত। ম্যাচে হ্যাটট্রিক করে দলকে তো জিতিয়েছেনই তার সাথে আবার একটি অ্যাশিস্টও করেছেন। এরপর গত শনিবার ক্রিস্টার প্যালেসের সাথে ম্যাচ যখন হেরে বসছিল সিটি তখন উদ্ধার করেন এই আর্জেন্টাইন তারকা।

৮২ মিনিটে দুর্দান্ত এক শটে গোলের পর ৮৭ মিনিটে করলেন হেডে গোল। তাকে ২-১ এ এগিয়ে যায় সিটি। তবে শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে ২ পয়েন্ট হারায় সিটিজেনরা। এরপর গতকাল সিটি যখন আবার ড্রয়ের শঙ্কায় ছিল ঠিক তখন উদ্ধার করেন সেই অ্যাগুয়েরো।

ফুলহামের বিরুদ্ধে ৭৯তম মিনিটে গোল করে দলকে জয়ের বন্দরে নিয়ে যান তিনিই। এ নিয়ে সর্বশেষ তিন ম্যাচে ৬ গোল করলেন সার্জিও। এবারের মৌসুমে এটি তার ১৪তম গোল।