শেষ টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

পাকিস্তানের মাটিতে প্রথমবারের মতো তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরের গাদ্দাফি ক্রিকেট স্টেডিয়ামে আজ (২৭ জানুয়ারি) সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ সময় বিকেল তিনটায় শুরু হবে ম্যাচটি।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাঁচ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের জয় পায় পাকিস্তান। ইতোমধ্যেই সিরিজ হাতছাড়া হয়েছে বাংলাদেশের।

শেষ ম্যাচের আগে পেসার শফিউল ইসলাম বলেন, আসলে সবাই তো ভালো খেলার চেষ্টা করছে, হয়তো ওদের দিন গেছে সেদিন, আমরা কিছু ভুল করেছি। টি-টোয়েন্টি খেলায় এই ছোট ভুলগুলো অনেক বড়, এই কারণে আমাদের পক্ষে ফলাফল আসেনি।

এদিকে বাবর আজম জানিয়েছেন, তারা ২-১ নয়, ৩-০ ব্যবধানেই সিরিজ জিততে চান। তিনি বলেন, আমরা চাই ৩-০ ব্যবধানে সিরিজ জিততে। তাদেরকে হোয়াইটওয়াশ করতে।


বাংলাদেশ একাদশ (সম্ভাব্য)- 

তামিম ইকবাল, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মেহেদি হাসান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, হাসান মাহমুদ ও আল-আমিন হোসেন। 

পাকিস্তান একাদশ (সম্ভাব্য)-

আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাদাব খান, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসনাইন।