মেসিকে কিনতে মাঠে ম্যানচেস্টার সিটি

লিওনেল মেসির সাথে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না বার্সেলোনার। দলটির স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের একটি মন্তব্যের কড়া সমালোচনা করেছেন মেসি।

বার্সেলোনার ক্রীড়া পরিচালক এরিক আবিদাল দাবি করেছেন, কোচ আর্নেস্তো ভালভার্দের অধীনে কিছু খেলোয়াড় প্রত্যাশানুযায়ী খেলেনি। মানে তিনি দ্বন্দ্বের বিষয়টা একদম প্রকাশ্যে নিয়ে এসেছেন।

আর এতেই চটেছেন দলটির অধিনায়ক লিওনেল মেসি। সাবেক ক্লাব সতীর্থের প্রতি মেসির কড়া হুমকি, হয় (বাজে পারফরমারদের) নাম প্রকাশ করো নতুবা সবাইকে কলঙ্কিত করছ। দুজনের কথার লড়াইয়ে মনে হচ্ছে দ্বন্দ্ব আরও প্রকটই হচ্ছে। ধারণা এরিক যদি তার বক্তব্য উঠিয়ে না নেন তাহলে মেসি দল ছাড়তে পারেন।

এমন গুঞ্জনের মাঝেই বোমা ফাটিয়েছে ম্যানচেস্টার সিটি। তারা জানিয়েছে, মেসি ও বার্সেলোনার বর্তমান পরিস্থিতি মনিটর করছে তারা। যদি এমন অবস্থা হয় যে মেসি বার্সেলোনা ছাড়বেন তাহলে তাকে কিনতে প্রস্তুত পেপ গার্দিওলার দল।

এদিকে, শোনা যাচ্ছে মেসি বার্সেলোনার সাথে নতুন চুক্তি করতে যাচ্ছেন। চুক্তি অনুযায়ী, তিনি যখন ক্লাব ছাড়তে চাইবেন তাকে বিনা ট্রান্সফার ফিতে ছাড়তে হবে। এটাই মূলত স্বপ্ন দেখাচ্ছে সিটিকে।

মেসির সাবেক কোচ গার্দিওলা এখন সিটির বস। তাছাড়া ম্যানচেস্টার সিটির স্পোর্টির ডিরেক্টরের সাথে ভালো সম্পর্ক আছে মেসির। এখন যদি দুইয়ে দুইয়ে চার হয় তাহলে ফের দেখা যাবে মেসি-গার্দিওলা যুগলবন্দী।