অবশেষে নতুন স্ট্রাইকার কিনে নিল বার্সেলোনা

লুইস সুয়ারেজ আর উসমান ডেম্বেলের চোটের কারণে বেশ বিপাকে পড়েছিল বার্সেলোনা। হন্যে হয়ে স্ট্রাইকারের খোঁজে নেমে পড়েছিল তারা। পছন্দসই কাউকে না পেলেও বিকল্প স্ট্রাইকার দলে ভেড়াতে সক্ষম হয়েছে কাতালানরা।

বৃহস্পতিবার বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতি আসলো, নতুন স্ট্রাইকার হিসেবে দলে যোগ দিচ্ছেন মার্টিন ব্রাথওয়েট। লা লিগারই দল লেগানেস থেকে ডেনিশ এই স্ট্রাইকারকে কিনে নিয়েছে বার্সা।

ডেনিশ স্ট্রাইকারকে ৫ বছরের জন্য কিনে নিয়েছে বার্সেলোনা। এ জন্য তাঁর নামের পাশে থাকা পুরো রিলিজ ক্লজ (লেগানেসের ইচ্ছার বাইরে তাঁকে কিনতে যে অর্থ দিতে হতো আগ্রহী ক্লাবকে) অর্থাৎ ১৮ মিলিয়ন ইউরোই খরচ করেছে তারা।

লেগানেস এ দলবদলে রাজি হওয়ার কোনো কারণও ছিল না। জানুয়ারির দলবদলের মৌসুম শেষ, নিজেদের এই স্ট্রাইকার হারালে কোনো বদলি আনার সুযোগও পাবে না লেগানেস। উপায় না পেয়ে তাই রিলিজ ক্লজ খরচ করেই ২৮ বছর বয়সী এই স্ট্রাইকারকে নিয়ে এসেছে বার্সেলোনা।

এক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, ডেনমার্কের বন্দর নগরী এসবিয়ের্গে ১৯৯১ সালের ৫ জুন জন্ম নেওয়া মার্টিন ব্রাথওয়েট একজন পরিশ্রমী স্ট্রাইকার। লেগানেসে নজর কাড়া পারফরম্যান্সের পর বার্সেলোনায় আসছেন তিনি।